ঢাকা, রবিবার, ২৪ মার্চ, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

ইমরান খানের প্রতিকৃতি নামিয়ে ফেলেছে ভারতীয় ক্রিকেট ক্লাব

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:০৬:১৬

ক্রিকেটে ভারত-পাকিস্তানের সম্পর্ক অনেকটা দিন ধরেই শীতল। তারপরও খেলাধুলাকে রাজনীতির বাইরে রাখার চেষ্টা ছিল দুই পক্ষেরই। সেটা আর হচ্ছে না। নতুন করে জম্মু-কাশ্মীরে হামলার ঘটনায় প্রতিবাদস্বরূপ পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের প্রতিকৃতি নামিয়ে ফেলেছে মুম্বাইয়ের ভারতীয় ক্রিকেট ক্লাব (সিসিআই)।

গত বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপোরায় সিআরপির কনভয়ে আত্মঘাতী হামলা চালায় জয়েশ-ই-মোহাম্মদের সদস্যরা। হামলায় নিহত হন ৪০ জওয়ান। আহত হয়েছেন আরো ৪১ জন। হামলার দায় স্বীকার করেছে পাক মদতপুষ্ট বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী জয়েশ-ই-মোহাম্মদ।

ভয়াবহ এই হামলায় ক্ষোভে ফুঁসছে ভারতের ক্রিকেটাঙ্গনও। শচীন টেন্ডুলকার থেকে শুরু করে বিরাট কোহলি, কেই বাদ নেই ক্ষোভ প্রকাশ থেকে। শুক্রবার তো ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর টুইট করে জানিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে কথা বলতে হবে যুদ্ধের ময়দানে।

মুম্বাইয়ের ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়াতে (সিসিআই) ছিল ১৯৯২ সালের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের দুটি প্রতিকৃতি। দুটিই নামিয়ে ফেলা হয়েছে। আরেকটি ছবি রয়ে গেছে সিসিআইয়ের নিজস্ব রেস্টুরেন্টে। সেখানে কিংবদন্তি অলরাউন্ডার হিসেবে গ্যারি সোবার্স, কপিল দেব, ইয়ান বোথাম, রিচার্ড হেডলি এবং জ্যাক ক্যালিসের সঙ্গে ছবি আছে ইমরান খানের। সেটি ঢেকে দেয়া হবে বলে জানিয়েছে সিসিআই কর্তৃপক্ষ।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems