ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

অনুর্ধ্ব-১৬ স্কুল দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা উদ্বোধন 

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ২১:২৭:০০

শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিভা অন্বেষণ ও নতুন দাবা খেলোয়াড় সৃষ্টির লক্ষে অনুর্ধ্ব-১৬ স্কুল দাবা প্রশিক্ষণ ও প্রতিযোগিতা শুরু হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মিলনায়তনে এ প্রশিক্ষণ ও স্কুল দাবা প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়্যেদ এ.জেড. মুরশীদ আলী।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন নেজারত ডেপুটি কালেক্টর মঞ্জুরুল আহসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, দাবা উপ-পরিষদের সম্পাদক হাকিম বাবুল প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-পরিষদের জাকির হোসেন বাবুল।

এসময় জেলা ক্রীড়া সংস্থার যগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য সৈয়দ বদরুল হক রেজভী, সচিব জিন্নত আলী সহ ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন। জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-পরিষদের ব্যবস্থাপনায় প্রথমবারের মতো আয়োজিত এ প্রশিক্ষণ ও স্কুল টুর্নামেন্টে দুই নারী সহ শহরের বিভিন্ন স্কুলের ১০ জন ক্ষুদে দাবা খেলোয়াড় অংশগ্রহণ করছে।

প্রশিক্ষণ শেষে প্রথম দিন দুই রাউন্ড খেলা অনুষ্ঠিত হয়। এতে তৌফিক ই-ইলাহি রামিন এবং প্রিয়ন্তি সাহা পিউ পূর্ণ ২ পয়েন্ট করে অর্জন করে। আবরার জাওয়াদ ২ খেলায় ড্র করে ১ পয়েন্ট এবং হাসান রূহানি লাবিব ও শাহরিয়ার মল্লিক প্রভাত দেড় পয়েন্ট করে অর্জন করে। এছাড়া ফাহমিদ হাসান শান্ত, মালিহা মুনাওয়ারা বুশরা, জান্নাতুল নাইম ও ফাহিম ফয়সল আধা পয়েন্ট করে অর্জন করেন।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems