এমবিবিএস প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরিচিতি সভা

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫১ পিএম

স্বাস্থ্য বিভাগের চিকিৎসক এবং কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এম, পি বলেছেন, যদি কেউ অন্যায় করে, কেউ ডিউটি না করে, আমাদের আর ছাড় দেওয়ার সুযোগ নেই। জনগণের ট্যাক্সের টাকায় আমরা বেতন নেবো, জনগণকে সেবা দেবো না এটা গ্রহণযোগ্য হবে না। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া ছাড়া কোনো উপায় নেই। 

শনিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে মানিকগঞ্জে কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের এমবিবিএস পঞ্চম ব্যাচের প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরিচিতি সভা এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্নেল (অব.) এ মালেক সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ডা. আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক ডা. এ কে এম আমিনুল ইসলাম, মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক ডা. মিজানুর রহমান এবং বায়ো কেমিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বজলুর রহমান প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: