ঢাকা, শনিবার, ২৩ মার্চ, ২০১৯

মুখ খুললেন জামায়াতে নেতা মঞ্জু

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ০৮:৪৮:৩২

জামায়াতে ইসলামীর সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে দলটির ঢাকা মহানগরীর নেতা মজিবুর রহমান মঞ্জুকে। সংগঠন নিয়ে আত্মবিশ্লেষণমূলক বক্তব্য দেয়ায় তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নিয়েছে জামায়াত।

বহিষ্কারের বিষয়টি জানিয়ে মঞ্জু এক ফেসবুক স্ট্যাটাসে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। এতে তিনি দলে সংস্কারের পক্ষে এবং বিপক্ষে নেতাকর্মীদের মতামত ও সাম্প্রতিক বিভিন্ন বিষয় তুলে ধরেছেন যা এতদিন দলটির অনেক নেতাকর্মীর কাছেই অজানা ছিল।

এদিকে ব্যারিস্টার আবদুর রাজ্জাকের পদত্যাগ, নতুন দল গঠনের আলোচনার বিষয়ে রাজনৈতিক বিশ্লেষকরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। তারা বলছেন, সামনে পরিস্থিতি দেখেই আসল মূল্যায়ন হবে আগাম কিছু বলা যাবে না।

মঞ্জু যা বললেন: দল থেকে বহিষ্কারের পর মঞ্জু ফেসবুকে যে স্ট্যাটাস দিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তা হুবহু তুলে ধরা হলো-

১৫ই ফেব্রুয়ারি শুক্রবার, আনুমানিক রাত সাড়ে সাতটার দিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সম্মানিত আমীর জনাব মকবুল আহমদের পক্ষ থেকে নির্বাহী পরিষদের একজন সম্মানিত সদস্য আমাকে জানান যে আমার দলীয় সদস্যপদ বাতিল করা হয়েছে।

বেশ কয়েক বছর যাবত সংগঠনের কিছু বিষয়ে আমি দ্বিমত করে আসছিলাম। মৌখিক ও লিখিতভাবে বৈঠকসমূহে আমি প্রায়ই আমার দ্বিমত ও পরামর্শের কথা সম্মানিত দায়িত্বশীলদের জানিয়েছি।

অভ্যন্তরীণ ফোরামের পাশাপাশি আকারে ইঙ্গিতে প্রকাশ্যেও আমি আমার ভিন্নমত প্রকাশ করে এসেছি।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems