ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

অভিনেত্রী সানাই আটক

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৫৬:৩২

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপেশার ও আপত্তিকর ভিডিও ছড়িয়ে ইতিমধ্যে ভাইরাল হয়েছিলেন অভিনেত্রী সানাই মাহবুব। এছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল ও লাইভ শো-তে নানারকম আপত্তিকর কথাবার্তা বলে আলোচনায় আসেন তিনি। ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে আটক করেছে পুলিশ।

রোববার (১৭ ফেব্রুয়ারি) ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে জিজ্ঞাসাবাদের জন্য তাকে নেয়া হয়েছে।

ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, অভিনেত্রী সানাই সম্প্রতি একটি চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে অনুভব করেন তার শারিরীক গঠনে কিছু একটা অসম্পূর্ণ রয়েছে। আর সেটা ভাবতে ভাবতে তিনি লক্ষ্য করেন তার শরীরের তুলনায় তার স্তনের আকৃতি ঠিক নেই। তার স্তন আরোও বড় হলে সে আরও আকর্ষনীয় হয়ে উঠবেন মানুষের কাছে। আর এই ভাবনাকে তিনি বাস্তবে দিতে সময় নিলেন না খুব বেশি। গত মাসে নিজের ব্রেষ্ট প্লাস্টিক সার্জারি করার জন্য উড়ে যান থাইল্যান্ড। আর ৩৫ লক্ষ টাকা খরচ করে নিজের স্তনের আকৃতির পরিবর্তন আনেন। আর সেই ছবি ইন্টারনেটে ছাড়তেই ভাইরাল হয়ে যায় রাতারাতি।

সানাই একজন বাংলাদেশি অভিনেত্রী। জন্ম ঢাকার ধানমুন্ডিতে। তিনি এমনিতেই খুব জনপ্রিয় অভিনেত্রী। তার সম্প্রতি মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ময়নার ইতিকতা’ ও ‘সুপ্ত আগুন’ রমরমিয়ে চলছে বাংলাদেশের প্রতিটি হলে। এছাড়াও তিনি বর্তমানে ‘প্রতীক্ষা ও প্রতিশোধ’, ‘ভালবাসা ২৪*৭’ নামের দুটি ছবিতে অভিনয় করছেন। যার মুক্তির অপেক্ষায় ব্যাকুল বাংলাদেশের সিনেপ্রেমীরা।

বিডি২৪লাইভ/এএস/এমআর

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems