ঢাকা, শনিবার, ২৫ মে, ২০১৯

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

৮০ হলে আসছে তায়েব-মাহির ‘অন্ধকার জগত’

১৭ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৫১:৩৮

নতুন বছরের শুরুর দিকে তেমন কোন সিনেমা মুক্তি না পেলেও চলতি মাসে এরইমধ্যে মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। আগামী সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে আরও একটি সিনেমা। বদিউল আলম খোকন পরিচালিত ছবি ‘অন্ধকার জগত’ ছবিটি আগামী ২২ ফেব্রুয়ারি দেশের ৮০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শনিবার (১৬ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন ছবির প্রযোজক ও অভিনেতা ডি এ তায়েব।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) এফডিসির ৮ নম্বর ফ্লোরে ‘অন্ধকার জগত’ সিনেমার প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনী শেষে বিষয়টি নিশ্চিত করেন ডি এ তায়েব।

এর আগে ছবিটির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত হন ছবির শিল্পী, বাংলাদেশ পুলিশের উপমহাপরিদর্শক হাবিবুর রহমান, এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান ও পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ প্রমুখ। এই আয়োজনের প্রধাণ আকর্ষণ ছিলেন ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান। প্রদর্শনী চলাকালীন সময়ে কলকাতা থেকে সরাসরি এই অনুষ্ঠানে উপস্থিত হন। তার আগমনে উপস্থিত সকলেই বেশ উচ্ছসিত ছিলেন।

ডি এ তায়েব বলেন, ‘মানবতার গল্পের পাশাপাশি সন্ত্রাসজগতের গল্প নিয়ে এই ছবির কাহিনি। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ১০০ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৮০ টিতে দিচ্ছি।’

প্রদর্শনী শেষে শাকিব খান বলেন, ‘এই ছবির পরিচালক আমার খুব একজন কাছের মানুষ। আমার প্রথম প্রযোজিত সিনেমার পরিচালক বদিউল আলম খোকন সাহেব। বাণিজ্যিক ধারার ছবিতে খোকন সাহেবের মান অনেক উপরে। তিনি একজন ভালো নির্মাতা।

‘সোনাবন্ধু’ ছবি মুক্তির অনেক দিন পর ডি এ তায়েবের ছবি মুক্তি পাচ্ছে। তার সম্পর্কে শাকিব বলেন, ‘তায়েব ভাই একজন পুলিশ কর্মকর্তা। পুলিশ কর্মকর্তা হিসেবে আমরা তাকে বহুবছর ধরেই চিনি। এছাড়াও তিনি শিলের একজন মানুষ। সেইসাথে একজন ভালো মানুষ। তিনি যা করছেন সেটা একমাত্র শিল্পের প্রতি ভালোবাসা ও টান থাকলেই সম্ভব। শিল্পের প্রতি তার এই ভালোবাসাকে আমি সাধুবাদ জানাই।’

যোগ করে তিনি আরও বলেন, তায়েব ভাই অনেক ভালো করছেন। আমি আশা করছি এই ছবিটি ভালো ব্যবসা করবে।

এস জি প্রোডাকশন প্রযোজিত এই ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বোঁ, মৌমিতা মৌ প্রমুখ।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems