ঐক্যফ্রন্টের বৈঠক, যা বললেন রব 

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:৩১ পিএম

সরকার রাজধানীর সব হল রুম বুকিং দিয়ে রেখেছে অভিযোগ করেছেন জেএসডি সভাপতি আসম আব্দুর রব।

তিনি বলেন, ২৪ ফেব্রুয়ারি ঐক্যফ্রন্টের গণশুনানির কথা শুনে পুলিশের অনুমতি ছাড়া কোন হল বুকিং দিতে নিষেধ করে দিয়েছে সরকার। তিনি বলেন তবুও আমরা সংলাপ করবো.

রোববার (১৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় মতিঝিলের গণফোরামের কেন্দ্রীয় কার্যলয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে রব আরো বলেন, সারা পৃথিবীতে ভোট হয় দিনের বেলা, বাংলাদেশে ভোট হয়েছে রাতের বেলা।

যেকোন মূ্ল্যে গণশুনানি করা হবে উল্লেখ করে তিনি বলেন, আমরা যেকোন মূল্যে গণশুনানি করবো এটা ফাইনাল। আল্লাহর জমিনের যেখানে জায়গা পাবো সেখানেই গণশুনানি করবো। গণশুনানির মাধ্যমে বহিবিশ্বের সামনে এই ভোটারবিহীন নির্বাচনের চিত্র তুলে ধরা হবে বলেও উল্লেখ করেন তিন।

জাতীয় ঐক্যফ্রন্টের এই বৈঠকে ড. কামাল হোসেন থাকার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি উপস্থিত হননি। এছাড়া দেশের বাইরে থাকায় বিএনপি মহাসচিব ও স্টিয়ারিং কমিটির সদস্য মির্জা ফখরুল ইসলাম আলমগীরও বৈঠকে উপস্থিত হতে পারেননি।

বৈঠকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, জাসদের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরীসহ জোটের স্টিয়ারিং কমিটি এবং ঐক্যফ্রন্টের ঢাকা মহানগর সমন্বয় কমিটির কয়েকজন সদস্য উপস্থিত রয়েছেন।

গত ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে ‘ভোট জালিয়াতি’র অভিযোগে আগামী ২৪ ফেব্রুয়ারি গণশুনানির করবে ঐক্যফ্রন্ট।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: