ঢাকা, রবিবার, ২৬ মে, ২০১৯

সম্পাদনা: শাহরিয়ার আলম

ডেস্ক এডিটর

নয়াপল্টনে রিজভী

সড়কে শৃঙ্খলা রক্ষার দায়িত্ব শাজাহান খানকে দেয়া হাস্যকর

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৪:১১:৪৪

সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণ কমিটিতে সাবেক মন্ত্রী শাজাহান খানকে আহ্বায়ক করে যে কমিঠি গঠন করা হয়েছে তা নিতান্তই হাস্যকর বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, শ্রমিক নেতা শাজাহানের কারণেই সড়কে যত প্রাণহানি ও বিশৃঙ্খলা ঘটেছে। যখনই সড়কের অব্যবস্থাপনা ও বিশৃঙ্খলা নিয়ে আন্দোলন হয়েছে, তখনই এই শাজাহান খানরাই বাধার সৃষ্টি হয়ে দাঁড়িয়েছে।

‘মূলত সড়কে দুর্ঘটনা ও প্রাণহানির জন্য এ নেতাই অনেকাংশে দায়ী। কাজেই তাকে আহ্বায়ক করে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার নামে যে কমিটি গঠিত হয়েছে, তা জাতির সঙ্গে তামাশা মাত্র।’

তিন ব্যাংকের অনুমোদন প্রসঙ্গে বিএনপির এ নেতা বলেন, বর্তমান অবৈধ সরকার দেশে আরও তিনটি ব্যাংকের অনুমোদন দিয়েছে। সবচেয়ে হাস্যকর বিষয় হলো- স্বয়ং অর্থমন্ত্রী বলেছেন- তিনি এই তিনটি ব্যাংক অনুমোদনের বিষয়টি জানেন না।

‘ব্যাংক লুটের কারণে দেশের ব্যাংকগুলোর যখন ত্রাহি ত্রাহি অবস্থা, তখন আবারও নতুন করে তিনটি ব্যাংকের অনুমোদন ব্যাংক লুটের পথকে আরও প্রসারিত করল।’

রিজভী বলেন, বর্তমানে অনুমোদনকৃত তিনটি ব্যাংকসহ দেশের অধিকাংশ ব্যাংকের মালিকানায় রয়েছেন ক্ষমতাসীন দলের নেতা কিংবা তাদের স্বজনরা।

২১ ফেব্রুয়ারির বিএনপির কর্মসূচি

সকালে ৬ টায় কালো ব্যাজ ধারণ করে আজিমপুরে শহীদদের কবর জেয়ারত এবং শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন।

বিকাল ৩ টায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট এ আলোচনা সভা। সারাদেশে শহীদ দিবস উপলক্ষে স্থানীয় পর্যায়ে কর্মসূচি গ্রহণ।

বিডি২৪লাইভ/এসএ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems