ঢাকা, শনিবার, ২৩ মার্চ, ২০১৯

আম্পায়ারকে লাথি দিল খেলোয়াড়!

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:২০:০০

ভদ্র মানুষের খেলা ক্রিকেট। এখানে আম্পায়ারের সিদ্ধান্তই চূড়ান্ত। কিন্তু সম্প্রতি একটি সিদ্ধান্তের কারণে আম্পায়ারকে খেতে হলো লাথি ও মার। এ ন্যক্কারজনক ঘটনা ঘটেছে নিউজিল্যান্ডের পারাপারাউমু-ওয়ারারোয়া নামে দুটি ক্লাবের খেলায়।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) পারাপারাউমু ক্লাবের এক খেলোয়াড় ছিলেন আম্পায়রের ভূমিকায়। এসময় আম্পায়ারের সাথে হাতাহাতির এক পর্যায়ে এক খেলোয়াড় তাকে লাথি মারে। আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি ওয়ারারোয়ার খেলোয়াড়রা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় এক সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানায়, গোটা ব্যাপারটি ছিল ‘ভীষণ আক্রমণাত্মক!’ আম্পায়ারকে এক খেলোয়াড় আচমকা ঘুষি মেরে ফেলে দেওয়ার পর তিনটি লাথি মারে অন্য খেলোয়াড়। ওয়ারারোয়ার খেলোয়াড়দের আচরণ ছিলো খুবই ‘জঘন্য’। তাদের লাথিতে আম্পায়ারের নাক ভেঙে যায় ও গালের কিছু অংশ কেটে যায়।

ওই প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়, পরিস্থিতি এতোটাই খারাপ পর্যায়ে পৌঁছায় যে শেষ পর্যন্ত পরিস্থিতি শান্ত করতে আসে পুলিশ।

এ বিষয়ে নিউজিল্যান্ড ক্রিকেটের জনসংযোগ কর্মকর্তা রিচার্ড বুক জানান, ঘটনার তদন্ত চলছে। অপরাধীদের আইনের আওতায় আনা হবে। ক্রিকেট ভদ্র মানুষের খেলা। এমন ঘটনা মেনে নেওয়া যায় না।

উল্লেখ্য, নিউজিল্যন্ডের ঘরোয়া ক্রিকেটে অফিসিয়াল আম্পায়ারের ঘাটতি রয়েছে। যার ফলে প্রায়ই খেলোয়াড়দের আম্পায়ারের ভূমিকায় দেখা যায়।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems