ঢাকা, সোমবার, ২৫ মার্চ, ২০১৯

হারুন অর রশিদ রাজিব

বিশেষ প্রতিনিধি, নোয়াখালী

প্রিমিয়ার ফুটবল লীগ

ড্রয়ে থামল বসুন্ধরার জয় রথ

২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:২৪:০০

বাংলাদেশ প্রিমিয়ার লীগের এ পর্যন্ত পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংস নিজেদের সপ্তম ম্যাচে এসে জয়ের রথ থামলো। মঙ্গলবারের (১৯ ফেব্রুয়ারি) খেলায় নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়াম ভ্যেনুতে টিম বিজেএমসির সাথে গোল শূন্য ড্র করে বসুন্ধরা কিংস।

খেলা শুরু থেকে বসুন্ধরা কিংস মাঝ মাঠের নিয়ন্ত্রণ নিয়ে একের পর এক আক্রমণ করতে থাকে। টিম বিজেএমসির ডিফেন্সে বার বার হানা দিয়েও বল জালে জড়াতে পারেনি বসুন্ধরা। খেলার ৩১ মিনিটের সময় বখতিয়ারের ফ্রি কিক অল্পের জন্য বার উঁচিয়ে চলে যায়। ৩৫ মিনিটের সময় বসুন্ধরার একটি গোল রক্ষা করেন বিজেএমসির গোল কিপার মিলন।

খেলার ৫৬ মিনিটের সময় বসুন্ধরার কিংসের কলিনন্দ্রেস এর ফ্রি কিক গোলে ঢোকার মুহুর্তে গোল কিপার মিলন আবারও রক্ষা করেন দলকে। ৬২ ও ৬৫ মিনিটের সময় বসুন্ধরার ব্রাজিলিয়ান ফরোয়াড দ্যা-সিলভার দুটি প্রচেষ্টা রুখে দেন গোল কিপার মিলন।

৬৭ মিনিটের সময় কলিনন্দ্রেসের মাঝ মাঠ থেকে নেয়া ফ্রি কিক নাসিরের টোকা গোল লাইন অতিক্রম করার মুহূর্তে বিজেএমসির এক ডিফেন্ডার কর্ণারের বিনিময়ে রক্ষা করেন। একই কর্ণারে নাসিরের হেড বার উঁচিয়ে চলে যায়।

৬৯ মিনিটে কলিনন্দ্রেসের ক্রস থেকে দ্যা-সিলভারের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। ৭৫ মিনিটের সময় একটি পাল্টা আক্রমণ থেকে বিজেএমসির ফরোয়াডের সট বসুন্ধরার গোলবারের সামান্য উপর দিয়ে চলে যায়।

৭৮ মিনিটের সময় বিজেএমসির অধিনায়ক স্যামসন ইলিয়াসু বল নিয়ে বসুন্ধরার ডিবক্সের ভিতরে ঢোকার মুহূর্তে ডিফেন্ডার নাসির জার্সি টেনে ধরে তাকে ফেলে দেন। রেফারি জালাল সরাসরি নাসিরকে লাল কার্ড দেখান। ওটাবেকের ফ্রি কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

৮২ মিনিটে বসুন্ধরার সবুজ, বিজেএমসির গোল কিপার মিলকে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন। ৮৫ মিনিটের সময় ব্রাজিলিয়ান সিলভার শর্ট গোল লাইন থেকে টুটুল ফিরিয়ে দিলে গোল বঞ্চিত হয় বসুন্ধরা।

বাকি সময় দু’দলই খেলোয়াররা বেশ শক্তি প্রয়োগ করে খেললেও গোলের দেখা পাননি কেউই। মঙ্গলবারের খেলা দেখতে গ্যালারিতে বেশ দর্শকের উপস্থিতি দেখা যায়। বেশিরভাগ দর্শকের গায়ে ছিল বসুন্ধরা কিংস এর দেওয়া জার্সি।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems