নাইট কোচ থেকে ডাকাত সদস্যের লাশ উদ্ধার

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:৩৭ পিএম

গোপালগঞ্জে যাত্রীবাহী নাইট কোচ থেকে ডাকাত দলের এক সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ডাকাত সদস্য সেন্টু নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের হিরার ঝিল এলাকার রফিকুল ইসলামের ছেলে। তার গ্রামেরবাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দোপারচর গ্রামে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে গোপালগঞ্জ পুলিশ লাইন্স মোড় থেকে পুলিশ ব্যাপারী পরিবহনের ওই বাস থেকে লাশটি উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

গোপালগঞ্জ সদর থানার এস.আই সিরাজুল ইসলাম বাস যাত্রীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনাগামী ব্যাপারী পরিবহনের ওই বাসটি রাত ৯ টার দিকে নারায়নগঞ্জের কাচপুর ব্রীজে পৌঁছায়। হঠাৎ করেই ১০/১২ জনের একদল ডাকাত বাসে উঠে পড়ে। বাসযাত্রী, শ্রমিক ও স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে ডাকাত দলের সদস্যদের প্রতিরোধ করে। তাদের প্রতিরোধের মুখে ডাকাত দলের সদস্য সেন্টু ধরা পড়ে। অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। গণপিটুনিতে সেন্টু ঘটনাস্থলেই মারা যায়।

বাস শ্রমিক ও যাত্রীরা নিহত ডাকত সদস্যের লাশ গাড়িতে তুলে খুলনার উদ্দ্যেশ্যে রওনা দেয়। গোপালগঞ্জ থানা পুলিশ গোপান সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ব্যাপারী পরিবহন পুলিশ লাইন্সে থামিয়ে নিহত ডাকাত সদস্যের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপতাল মর্গে পাঠায়। বাসটি আটক করে পুলিশ লাইন্সে রাখা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বাসযাত্রী ও শ্রমিকদের জিজ্ঞাসাবাদ করছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: