আব্দুল মান্নানের অপসারণ দাবিতে বিক্ষোভ 

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:০৬ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ঘুড়কা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল মান্নানের অপসারনের দাবিতে ক্লাস বর্জন করে বিক্ষোভ মিছিল ও ঢাকা বগুড়া মহাসড়ক অবরোধ কর্মসুচী পালন করেছে শিক্ষার্থীরা।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এই কর্মসুচী পালন করে।

বিদ্যালয়ের শিক্ষার্থী নাসিম, রাসেল, রতন, শরিফুল, আশরাফুল ইসলাম শিক্ষার্থীদের অভিযোগ, বিদ্যালয়ের সভাপতি আব্দুল মান্নান সভাপতি হিসেবে যোগদানের পর থেকেই শিক্ষার্থীদের অর্থ আত্বসাৎ করে আসছিল। সম্প্রতি বনভোজনের নামে উত্তোলনকৃত অর্থ নিয়ে বনভোজনের সময় নিম্মমানের খাবার পরিবেশন করে।

প্রতিবাদ করায় সভাপতির লোকজন শিক্ষক-শিক্ষার্থীদের মারপিট করে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ ও অবরোধ কর্মসুচী পালন করা হয়। সংবাদ পেয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার আশ্বাসে শিক্ষার্থীরা কর্মসুচী স্থগিত করেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জেড জেড মো: তাজুল হুদা বলেন, খবর পেয়ে মহাসড়ক থেকে ছাত্র-ছাত্রীদের বিচারের আশ্বস্ত করে তাদের ক্লাসে ফিরে দেয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: