ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

ছোট ভাইকে পাগলের মতো খুঁজছেন বড় ভাই

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৪৫:৩৬

রাজধানীর চকবাজারে চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডের নিহতের সংখ্যা বেড়েই চলছে। দূর্ঘটনায় এ পর্যন্ত ৭৮ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান বুধবার (২০ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১০.১৫ মিনিটে আগুনের সূত্রপাত হয় পিকআপ ভ্যানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরন থেকে। এরপর ৭ তলা বিশিষ্ট ওয়াহিদ ম্যানশনে পারফিউমের কেমিকেল এবং প্লাষ্টিক কাচামালের গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে।

ওয়াহিদ ম্যানশনেটি মূলত কেমিকেল এর জন্যই ব্যবহার করা হত। কিন্তু ওয়াহিদ মেনশন এর নিচে মদিনা ডেকোরেটর নামে একটি ডেকোরেটরের দোকান ছিল। নিত্য দিনের মতো আজও দোকানটি খোলা ছিলো। আগুন লাগার পর সবাই যখন ছোটাছুটি করছিল কিন্তু ডেকোরেটরের মালিক ও কর্মচারী বিল্লাল হোসেন দোকানের সামনের ট্রফিক জ্যামের জন্য দোকানের ভিতরেই আটকা পরে যায়। পরে আগুনে দগ্ধ হয়ে মারা যান মদিনা ডেকোরেটরের মালিক আর খুজে পাওয়া যাচ্ছে না কর্মচারী বিল্লাল হোসেনকে।

দোকানের মালিকের ছেলের বরাত দিয়ে বিল্লাল হোসেনের ভাই আব্দুস সালাম আজাদ বিডি২৪লাইভকে বলেন, দোকানে মালিকের ছেলে আমার ভাই বিল্লাল ও মালিক ছিলো। কিন্তু কাপর আনার জন্য মালিকের ছেলে বাসায় যায় তখন দোকানের মালিক ও আমার ভাই বিল্লাল দোকানেই ছিলো। আমার ভাই মদিনা ডেকোরেটরে কাপর সিলাইয়ের কাজ করতো। কিন্তু আমার ভাইকে আর খুজে পাচ্ছি না আগুন লাগার পর থেকে। ঢাকা মেডিকেলেও খুজে এসেছি কিন্তু পাচ্ছি না। এই যে আমার ভাইয়ের ছবি আপনারা সাংবাদিক আপনারা কিছু একটা করেন।'

বিডি২৪লাইভ/আইএস/এসএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems