ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

৬০ হলে ‘অন্ধকার জগত’

২১ ফেব্রুয়ারি, ২০১৯ ২০:০৯:৫২

ঢাকাসহ দেশের বড় বড় ৬০ সিনেমা হলে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে ‘অন্ধকার জগত’ ছবিটি। ‘অন্ধকার জগত’ ছবি পরিচালক বদিউল আলম খোকন।

এ ছবির নায়ক ডিএ তায়েব এ খবর জানিয়েছেন। তিনি বলেন, শুধুমাত্র দেশের বড় বড় হলগুলোতে মুক্তি দেয়া হচ্ছে ‘অন্ধকার জগত’।

ডি এ তায়েব জানান, যেসব হলে ছবি দেওয়া হচ্ছে সবখানেই হাই রেন্টালে দেওয়া হচ্ছে।

অনেকদিন পর গুণী এই নির্মাতার ছবি পেতে যাচ্ছেন দর্শকরা। নির্মাতা খোকন বলেন, ‘আমার সর্বোচ্চ মেধা দিয়ে অন্ধকার জগত ছবি বানিয়েছি। দর্শক হতাশ হবে না এটি দেখি। ‘অন্ধকার জগত’ হবে পয়সা উসুলের ছবি।’

পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’র ছবি করেছিলেন ডি এ তায়েব। এবার আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে ‘অন্ধকার জগত’ দিয়ে রুপালী পর্দায় আসছেন চিত্রনায়ক ডি এ তায়েব। এ ছবি নিয়ে তার প্রত্যাশা আকাশচুম্বী। বললেন, পুরোপুরি আধুনিক গল্প ও নির্মাণের ছবি ‘অন্ধকার জগত’। সন্ত্রাসজগতের গল্প নিয়ে ছবির কাহিনি। এর মধ্যে মানবতার গল্পও আছে।

ডি এ তায়েব বলেন, ‘প্রেম, বিরহ, পারিবারিক টানাপড়েন, অ্যাকশন সবকিছুই শৈল্পিকভাবে ফুটিয়ে তোলা হয়েছে অন্ধকার জগতে। ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের আগ্রহ আছে। চাইলে ৮০ সিনেমা হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। আপাতত ৬০টিতে দিচ্ছি। দেশের অন্যান্য হলে যেসব ছবি চলছে সেগুলোতে যেন ক্ষতি না হয় সেজন্য হল সংখ্যা ৬০-টির বেশি দেইনি।’

এদিকে, গেল ১৬ ফেব্রুয়ারি এফডিসির একটি ফ্লোরে ‘অন্ধকার জগত’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পুলিশের ডিআইজি হাবিবুর রহমান, পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ, চিত্রনায়ক শাকিব, ডিএ তায়েবসহ অনেকেই। প্রিমিয়ারে ছবিটি দেখে সবাই প্রশংসা করেন। নায়ক শাকিব খান নিজেও এ ছবির জন্য শুভকামনা জানান এবং হলে গিয়ে দেখার আহ্বান জানান।

জানা গেছে, রাজধানীর স্টার সিনেপ্লেক্স, বলাকা, বিজিবি, মধুমিতা, আনন্দ, সনি, জোনাকিসহ রংপুরের শাপলা, বরিশালের অভিরুচি, সিলেটের নন্দিতা, যশোরের মনিহার, ময়মনসিংহের ছায়াবানি মতো দেশের বড় বড় ৬০ সিনেমা হলে চলবে ‘অন্ধকার জগত’।

ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসজি প্রডাকশন।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems