ঢাকা, রবিবার, ২৪ মার্চ, ২০১৯

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী

সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)

এ সপ্তাহটি যেমন কাটবে আপনার

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:২৪:২০

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ।
মা-বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন, টাকা পয়সা ধন-দৌলত কার হবে কেমন।
প্রেম, বিয়ে সংসার সুখ, বন্ধুভাগ্য ভাই, কেমনে যাবে সাত দিন সে প্যাঁচাল-ই বলে যাই।
কন্যা, তুলা বৃশ্চিক আর ধনু রাশিতে হবে, চাঁদের অবস্থান।
সেই মতো ঘটিবে ঘটন, জ্যোতিষী বলে যান।

মেষ রাশির সপ্তাহ প্যাঁচালী: মেষ রাশির জাতক জাতিকার জন্য সপ্তাহটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতেই আপনার শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। সিজেনাল অসুখে ভুগতে পারেন। বাড়ীতে কাজের লোকের অনুপস্থিতির কারণে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। কর্মস্থলে সপ্তাহের শুরুর দিকেই কোনো সহকর্মীর সাথে বিরোধের আশঙ্কা। সপ্তাহের মধ্যভাগে আপনার ব্যবসা বাণিজ্যে সাময়ীক অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে হঠাৎ করে কোনো ভালো সুযোগ আসতে পারে। সপ্তাহের শেষার্ধে পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। দুর্ঘটনা বা অস্ত্রপচারের আশঙ্কা। শেয়ার ব্যবসায় দরপতনের সম্মূখীন হতে পারেন। সপ্তাহের শেষ দিকে ভাগ্য সহায় হবে। ধর্মীয় কাজে কোথাও যেতে পারেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

বৃষ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকার জন্য মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে পরীক্ষার্থীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশার সাথে জড়িতদের সম্মানিত হওয়ার সুযোগ আসবে। প্রতিযোগীতামূলক ক্ষেত্রে সাফল্য পাবেন। প্রেমে অগ্রগতি হবে। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে কিছু জটিলতা মোকাবেলা করতে হবে। সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর কারণে কোনো লোকশানের সম্মূখীন হতে পারেন। সপ্তাহের শেষার্ধে দাম্পত্য ক্ষেত্রে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। অংশিদারী ও যৌথ ব্যবসায় আশানুরুপ লাভের যোগ নেই। সপ্তাহের শেষ দিকে পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ পাবেন। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা।

মিথুন রাশির সপ্তাহ প্যাঁচালী: মিথুন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে মনবাঞ্ছা পূরণ হবার যোগ রয়েছে। সাংসারিক ও পারিবারিক কাজে অগ্রগতি হবে। এ সময়ে বাহন ক্রয় করতে পারেন। ভাড়াটিয়াদের নিজস্ব গৃহ আবাসনের স্বপ্ন পূরণ হতে পারে। সপ্তাহের মধ্যভাগে প্রেমে সাফল্য আসবে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হবেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ। সপ্তাহের শেষার্ধে শারীরিক দিক ভালো যাবে। কর্মস্থলে কোনো বিশেষ সুযোগ পেয়ে যেতে পারেন। সহকর্মী ও পদস্ত কর্মকর্তার সাথে বিরোধ এড়িয়ে চলতে হবে। কিছু মূল্যবান দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন। সপ্তাহের শেষ দিকে সাংসারিক বিষয় নিয়ে জীবন সাথীর সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। ব্যবসা বাণিজ্যে অনাকাঙ্খীত ঝামেলার সম্মূীখন হতে হবে।

কর্কট রাশির সপ্তাহ প্যাঁচালী: এ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুর দিকে সাংবাদিক ও সাহিত্যিকদের আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ছোট ভাই বোনের বিবাহশাদী সংক্রান্ত বিষয়ে অগ্রগতি আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে পারিবারিক কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বাড়ীতে বহু আত্মীয় সমাগমের যোগ। জীবন সাথীর জন্য উপহার ক্রয় করতে পারেন। কর্মস্থলে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষার্ধে সৃজনশীল কাজে সাফল্য আসবে। প্রেমের বিয়ের যোগ প্রবল। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। সপ্তাহের শেষ দিকে শরীর ভালো যাবে না। কোনো কর্মচারী বা সহকর্মীর সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। মূল্যবান দ্রব্যাদি হারিয়ে ফেলার আশঙ্কা রয়েছে। আয় রোজগারে বাধা দেখা দেবে।

সিংহ রাশির সপ্তাহ প্যাঁচালী: সপ্তাহটি সিংহ রাশির জাতক জাতিকার শুভ সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে আপনার আয় রোজগারে সাফল্য পাবেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয় রোজগার হবে। জীবন সাথীর কাছ থেকে কিছু সাহায্য পেতে পারেন। বাড়ীতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। কোনো সামাজিক অনুষ্ঠানে আমন্ত্রিত হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে যোগাযোগ থেকে লাভবান হবেন। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ। বইমেলায় বেড়াতে যেতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ সাথে কিছু ডলারের আগমন হতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনার প্রত্যাশিত কাজে সাফল্য আসবে। যে কাজে হাত দেবেন তাতেই সফল হবার সম্ভাবনা। ভূমি বা বাহন সংক্রান্ত ক্ষেত্রে লাভ হবে। সপ্তাহের শেষ দিকে প্রেমে কিছু জটিলতা দেখা দেবে। পরীক্ষার্থীরা আশানুরুপ পরীক্ষা দিতে পারবেন না। সন্তানের শরীর কিছুটা খারাপ যেতে পারে।

কন্যা রাশির সপ্তাহ প্যাঁচালী: কন্যার জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা। ব্যবসায় কোনো নতুন বিনিয়োগ করতে পারেন। আর্থিক ক্ষেত্রে সাফল্য আশা করা যায়। সপ্তাহের মধ্যভাগে বাকেয়া বিল বা পাওনা আদায় করতে পারবেন। কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। বাড়ীতে শ্বশুড় শ্বাশুরির আগমন হতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনার যোগাযোগ থেকে লাভবান হবেন। বিকাশের মাধ্যমে কিছু টাকা পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য লাভের যোগ। ছোট ভাই বোনের স্থায়ী কর্ম লাভের সম্ভাবনা। সন্তানের সাথে বই মেলায় কেনাকাটা করতে পারেন। সপ্তাহের শেষ দিকে সাংসারিক কিছু ঝামেলা দেখা দেবে। মায়ের সাথে কোনো কারণে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে না জড়ানোই উত্তম।

তুলা রাশির সপ্তাহ প্যাঁচালী: তুলা রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের প্রথম দিকে দূরের যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের জীবনে কোনো ভালো সুযোগ আসতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ আয়ের সম্ভাবনা প্রবল। সপ্তাহের মধ্যভাগে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কোনো সামাজিক বা সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। জীবন সাথীর সাহায্য পাওয়ায় কোনো সাংসারিক জটিলতার অবশান হতে পারে। অংশিদারী বাণিজ্যে ভালো লাভ হবে। সপ্তাহের শেষার্ধে আপনার ব্যবসা বাণিজ্যে আয়ের সুযোগ প্রবল। বাকেয়া টাকা আদায় হবে। খুচরা ব্যবসায় ভালো লাভ হওয়াতে সঞ্চয়ের চেষ্টায় সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে লেখক প্রকাশক ও সাহিত্যিকদের ভালো আয় হবে। প্রতিবেশী কারো সাথে বিরোধ হতে পারে। ছোট ভাই বোনর জন্য দুশ্চিন্তায় পড়তে পারেন।

বৃশ্চিক রাশির সপ্তাহ প্যাঁচালী: বাড়ীতে বড় ভাই বোনের কাছ থেকে উপহার লাভের যোগ প্রবল। ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। সপ্তাহের মধ্যভাগে আপনার বিদেশ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। বৈদেশীক পণ্যের ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন। আইনগত জটিলতার সমাধান হতে পারে। সপ্তাহের শেষার্ধে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য পাবেন। বিদেশে উচ্চ শিক্ষার জন্য চেষ্টা করলে তাতে সাফল্য আসবে। কর্মস্থলে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধির যোগ। সপ্তাহের শেষ দিকে ব্যবসা বাণিজ্যে কিছু জটিলতা দেখা দেবে। বকেয়া টাকা আদায় করা কঠিন হয়ে পড়তে পারে। ব্যবসা বাণিজ্যে কারো ভুল পরামর্শে ক্ষতির আশঙ্কা।

ধনু রাশির সপ্তাহ প্যাঁচালী: ধনু রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুতে আপনার আয় রোজগারের ক্ষেত্রে সাফল্য পাবেন। কোনো সামাজিক বা সাংগঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। চাকরী সংক্রান্ত কোনো পরীক্ষায় আশানুরুপ সাফল্য পেতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। বন্ধুর সাথে কোনো বিনিয়োগে ভালো লাভ হতে পারে। বাড়ীতে বড় ভাই বোনের আগমন হতে পারে। সপ্তাহের শেষ দিকে আইনগত জটিলতায় বিজয়ী হতে পারেন। দূরের যাত্রার যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। বিদেশে অবস্থানরত উচ্চশিক্ষার্থীদের ভালো সংবাদ লাভের যোগ। সপ্তাহের শেষ দিকে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। তবে মায়ের জন্য কিছু দুশ্চিন্তা করতে পারেন। শরীর ভালো যাবে না।

মকর রাশির সপ্তাহ প্যাঁচালী: মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বা উচ্চ শিক্ষার্থে বিদেশ যেতে পারেন। পিতার কাছ থেকে কোনো উপহার লাভের সম্ভাবনা। সপ্তাহের মধ্যভাগে চাকরীজীবী ও পেশাজীবীদের সময় ভালো যাবে। নতুন কোনো কর্ম লাভের যোগ প্রবল। পদস্ত কর্মকর্তার সহায়তায় কোনো ট্রেনিং এর জন্য বিদেশ যেতে পারেন। সাংগঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষার্ধে আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বড় ভাই বোনকে কিছু সাহায্য করতে পারেন। সপ্তাহের শেষ দিকে ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা বা মামলা মোকর্দ্দমায় ব্যয় হয়ে যাবে। বিদেশ থেকে কোনো খারাপ সংবাদ পেতে পারেন। ট্রান্সপোর্ট ব্যবসায় খরচ বাড়বে। লাভ কমবে।

কুম্ভরাশির সপ্তাহ প্যাঁচালী: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহের শুরুতে আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। কোনো বন্ধুর দ্বারা কোনো দ্রব্য ক্ষতির সম্মূখীন হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে আপনার ভাগ্য উন্নতির যোগ প্রবল। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে সাফল্য আসবে। কোনো ব্যবসায়ীক চুক্তি করার জন্য বিদেশ যেতে হতে পারে। সপ্তাহের শেষার্ধে ভালো কোনো সংবাদ পেতে পারেন। চাকরীজীবী ও পেশাজীবীদের কর্মে অগ্রগতি আশা করা যায়। পদস্ত কর্মকর্তার সাহায্যে কোনো ভালো স্থানে বদলির সুযোগ পাবেন। তদবীর বাণিজ্যে ভালো আয় হতে পারে। সপ্তাহের শেষ দিকে বড় ভাই বোনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। বন্ধুর সাথে কোনো ব্যবসায়ীক কাজে সাফল্য পেতে পারেন।

মীন রাশির সপ্তাহ প্যাঁচালী: মীন রাশির জাতক জাতিকাদের সপ্তাহটি মিশ্র সম্ভাবনাময়। সপ্তাহের শুরুর দিকে ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। অংশিদারী কাজে সাফল্য আসবে। সপ্তাহের মধ্যভাগে ব্যাংক ঋণ লাভের যোগ। পাওনা টাকা আদায় করতে পারেন। সপ্তাহের এ সময়ে শেয়ার ব্যবসায়ীরা একটু সতর্ক হতে পারেন। সপ্তাহের শেষার্ধে বিদেশ যাত্রার যোগ প্রবল। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। সপ্তাহের শেষ দিকে কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা। রাজনৈতিক ও সামাজিক ভাবে কিছুটা বিব্রত হতে পারেন। পিতার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। এ সময়ে আপনাকে সতর্ক হতে হবে। গোপন শত্রুদের অপ তৎপরতায় কোনো ঝামেলায় পড়তে পারেন। আইনগত জটিলতা থেকে সাবধান হোন।

বিডি২৪লাইভ/এমআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems