ঢাকা, শনিবার, ২৫ মে, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

প্রেমের প্রস্তাব, রাজি না হওয়ায় শিক্ষিকাকে ক্লাসেই খুন!

২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:২৬:৩৪

ক্লাস চলাকালীন ক্লাসের মধ্যেই খুন হয়েছেন এক শিক্ষিকা। তার নাম এস রম্যা। অভিযোগ রাজশেখর নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

ভারতের চেন্নাই থেকে ২০০ কিলোমিটার দূরে তামিলনাড়ুর কুড্ডালোর জেলা। একটি বেসরকারি স্কুলে পঞ্চম শ্রেণীর গণিত ক্লাস নিচ্ছেন ২৩ বছর বয়সী রম্যা। হঠাৎই ক্লাসের মধ্যেই ঢুকে পড়ে সেই যুবক। আক্রমণ করে বসে রম্যাকে। তার আক্রমণে শ্রেণীকক্ষের মধ্যেই মৃত্যু হয় ওই শিক্ষিকার। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এমন সংবাদ প্রকাশ করেছে।

তামিলনাড়ু পুলিশ সূত্রে জানানো হয়েছে যে, ওই মহিলার সঙ্গে রাজশেখরের আগেই পরিচয় ছিল। কলেজে পড়বার সময় থেকেই একে অন্যকে চিনতেন তারা।

প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, রম্যাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজশেখর। প্রস্তাব নিয়ে গিয়েছিলেন তাঁদের বাড়িতেও কিন্তু রম্যা বা রম্যার পরিবার, কোনও তরফ থেকেই এই প্রস্তাব মেনে নেওয়া হয়নি। সেই আক্রোশেই রাজশেখর এই কাণ্ড ঘটিয়েছেন বলে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে আরও জানানো হয়েছে যে, খুন করার আগে দু’জনের মধ্যে বাগবিতন্ডাও হয়েছিল। ঝগড়ার পরেই রম্যা তাঁর স্কুলে ক্লাস নেওয়ার জন্য ঢুকে যান। তারপরেই আক্রমণ করেন রাজশেখর। শ্রেণী কক্ষটি স্কুলের নীচের তলাতে হওয়াতে তার আক্রমণ করতে সুবিধা হয়েছিল বলে ধারণা পুলিশের।

ঘটনার পর থেকেই পলাতক ওই যুবক। পুলিশ জানিয়েছে তার খোঁজ চলছে। ওই যুবকের পরিবারও ওই একই শহরের বাসিন্দা। তাঁদেরকেও পুলিশের তরফে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানানো হয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems