বখাটেকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৬:৫৪ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

ছাত্রীদের উক্ত, প্রভাতফেরিতে হামলা করে সহকারী লাইব্রেরীয়ান কামরুজ্জামানকে মারপিটে আহত করার প্রতিবাদ ও বখাটে ছাত্র আসিফ (১৬) কে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে তারা।

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম কিবরিয়া, সহকারি শিক্ষক আমির হোসেন, রতনকান্দি দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, রতনকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হক হিরা প্রমূখ।

বক্তারা শিক্ষকের উপর হামলাকারী বখাটে ছাত্র আসিফকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন।

উল্লেখ্য গত ২১শে ফেব্রুয়ারী মহান শহীদ ও আন্তর্জাতিক মাভৃভাষা দিবস উপলক্ষে এ বিদ্যালয় আয়োজিত প্রভাতফেরীতে এ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র বখাটে আসিফ ব্যানার ধরে মেয়েদের সাথে সামনে দাড়ানোর চেষ্টা করে। এতে মেয়েরা বাধা দিলে বখাটে আসিফ তাদের শ্লিলতাহানির চেষ্টা করে।

এ সময় সহকারী লাইব্রেরীয়ান কামরুজ্জামান তাকে জোরপূর্বক সরিয়ে দিলে প্রভাতফেরিটি রতনকান্দি নতুন বাজার যাওয়ার পথে আসিফ ও তার সহযোগীরা হামলা চালিয়ে তাকে মারপিট কওে গুরুতর আহত করে। এর  প্রতিবাদে তারা এ বিক্ষোভ মিছিল ওমানববন্ধন কর্মসূচি পালন করে বলে আয়োজকরা জানিয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: