চাঁপাইনবাবগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত

প্রকাশিত: ১০ মার্চ ২০১৯, ০৭:৩৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককির্তী ইউনিয়নের লহালামারীতে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হয়েছে। এঘটনায় মামলা দায়ের হয়েছে।

নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার চককির্ত্তি ইউনিয়নের লহালামারী (সাহেব নগর) গ্রামের মৃত কান্তু মন্ডলের ছেলে সোহরাব আলী (৫০)।

নিহতের ভাতিজা রিপন জানান, লহালামারী গ্রামের পূর্বের একটি হত্যা মামলায় তার আত্মীয়স্বজন হাইকোর্ট থেকে জামিন নিয়ে এলাকায় ফেরার সময় শুক্রবার সকালে লতিফ আলীর আমবাগানে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় দৌড়াতে গিয়ে সোহরাব আলী পড়ে গেলে তাকে ব্যাপকভাবে পিটিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সেখানে ৩১ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিদাগত রাত সোয়া ৯টার দিকে মারা যায় সোহরাব আলী। 

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি তদন্ত মো. সেলিম রেজা জানান, সকালে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় সোহরাব আলী আহত হয়।

পরে তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুনেছি সেখানে চিৎিসাধীন অবস্থায় সোহরাব আলী মারা গেছে।

এদিকে রাজশাহীর রাজপাড়া থানার উপ-পরিদশর্ক সিরাজুল ইসলাম সোহরাবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় রাজপাড়া থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: