নির্বাচন করা নিয়ে যা বললেন নায়িকা শ্রাবন্তী

প্রকাশিত: ১৭ মার্চ ২০১৯, ০৬:৪৮ পিএম

আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে গেল সপ্তাহে একাধিক তারকা সমৃদ্ধ প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল কংগ্রেস। সেখানে পশ্চিমবঙ্গের নায়িকা নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীকে আগেই দলে নিয়েছে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাদবপুরে মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর বসিরহাটের প্রার্থী হয়েছেন নুসরাত জাহান।

তাই যাদবপুর ও দক্ষিণ কলকাতার মধ্যে একটি আসনে এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথা ভাবছে বিজেপি এমন নিউজ প্রকাশিত হয় গণমাধ্যমে। শ্রাবন্তীকে তুরুপের তাস করতে চেয়েছিলেন নরেন্দ্র মোদী!

আগামী সোমবার (১৮ মার্চ) প্রার্থী তালিকা ঘোষণা করতে চলেছে বিজেপি। প্রথম তিন দফার প্রার্থী তালিকা প্রকাশিত হবে। সম্প্রতি দলটির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আভাস দিয়েছেন, একাধিক চমক থাকবে বিজেপির প্রার্থী তালিকায়। সেখানে থাকতে পারে নায়িকা শ্রাবন্তীর নাম।

এদিকে এই লোকসভা নির্বাচনে নিজের নাম জড়ানোতে অনেকটা ক্ষুব্ধ নায়িকা শ্রাবন্তী। আজ রবিবার (১৭ মার্চ) বিকেলে শ্রাবন্তী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে আমার নাম নিয়ে বিভিন্ন পত্রিকায় গুজব ছড়ানো হচ্ছে যে আমি নির্বাচন করতে যাচ্ছি। আমি স্পষ্ট করে বলতে চাই যে আমি কোন রাজনীতির সাথে জড়িত না আর নির্বাচনও করছি না। যা লিখা হচ্ছে সব গুজব।

তিনি আরও বলেন, আমি বিনোদন জগতের মানুষ, বিনোদন দেই। আর আগামীতেও সেটাই করব। সবাইকে অনুরোধ করবো যেন সত্যতা যাচাই করে নিউজ করে। এসব ভুল নিউজ বন্ধ করা হোক।

যোগ করে তিনি আরও বলেন, জাতির উন্নয়নে কাজ করাকে আমি সাপোর্ট করি এবং যে দল জাতির উন্নয়নে কাজ করে তাদেরকেও সাপোর্ট করি।

গেল সপ্তাহে নিজের অভিনীত ‘যদি একদিন’ সিনেমা দেখতে বাংলাদেশে এসেছিলেন শ্রাবন্তী। মুহম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন গায়ক ও অভিনেতা তাহসান।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: