পাসওয়ার্ড সিনেমায় বলিউডের কেকে

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৯, ০৫:২৬ পিএম

ওপার বাংলার প্রখ্যাত নির্মাতা কমলেশ্বর মুখার্জী নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা 'পাসওয়ার্ড'। এই সিনেমায় অভিনয় করবেন দেব। গুণী এই নির্মাতা এর আগে দেবকে নিয়ে ‘চাঁদের পাহাড়’ ‘ককপিট’ ‘আমাজন অভিযান’র মত সিনেমা নির্মাণ করেছেন। সিনেমা গুলো বেশ নাম ডাক কুড়িয়েছিল। সেই ধারাবাহিকতায় আবারও দেবকে নিয়েই মাঠে নামেন কমলেশ্বর।

ইতমধ্যে শুরু হয়েছে সিনেমার শুটিং। নতুন খবর হল, এই সিনেমায় গান গাইলেন বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ অর্থাৎ কেকে। গানের শিরোনাম ‘অ্যায় খুদা’। সোহম মজুমদারের কোথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন স্যাভি গুপ্ত। 

সম্প্রতি শেষ হয়েছে গানটির রেকর্ডিং’র এর কাজ। সর্বশেষ ২০১১ সালে বাংলা ছবির জন্য গেয়েছিলেন এ গায়ক। এই বর্তমান গানের মাধ্যমে প্রায় ৮ বছর পর বাংলা গানে কন্ঠ দিয়েছেন বলিউডের এই গায়ক।

&dquote;&dquote;

সাইবার ক্রাইমের উপর ভিত্তি করে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’। যেখানে মূল বিষয়বস্তু ডার্ক ওয়েব। 

সিনেমাটি নিয়ে দেব জানিয়েছেন, ৩০০ বছর আগের একটি ছবি। এটা সেইদিক থেকে সময়ের চেয়ে অনেক এগিয়ে। সায়েন্স ফিকশন ভিত্তিক একটি থ্রীলার ছবি 'পাসওয়ার্ড'।

তিনি আরও জানান, প্রতি মুহূর্তে আমরা প্রত্যেকে কারও না কারও নজরবন্দি হয়ে চলছি। পান থেকে চুন খসলেই আমাদের ব্যক্তিগত তথ্য ছড়িয়ে পড়ে, পৌঁছে যায় বিভিন্ন মানুষের কাছে। সেই ভাবনা থেকেই এই সিনেমাটা তৈরি করা হচ্ছে।

রুক্মিণী মৈত্র জানান, টালিউডে এই প্রথম সাইবার ক্রাইম নিয়ে ছবি হচ্ছে। মূলত ইন্টারনেটের খারাপ দিক গুলোকেই এই ছবিতে তুলে ধরা হবে। আমি অনেক এক্সাইটেড। আর আমি ছবিটা নিয়ে যতটা উচ্ছ্বসিত তার চেয়েও বেশি চিন্তিত। আমার সঙ্গে ছবিতে পাওলি দাম আর পরমব্রত চট্টোপাধ্যায় থাকছেন ভেবেই খুব নার্ভাস লাগছে। এরইমধ্যে তিনবারের চেয়েও বেশিবার স্ক্রিপ্টটা পড়েছি আমি।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারের প্রযোজিত এই ছবিটি চলতি বছরের পূজায় মুক্তি পাবে বলে জানা যায়।

দেব ছাড়াও এই ছবিতে থাকছেন পরমব্রত, পাওলি দাম, রুক্মিণী মৈত্র ও আদৃত প্রমুখ।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: