বিশ্বকাপ ইতিহাসে এবার বাংলাদেশের সেরা দল হবে!

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৯, ১১:৩৪ পিএম

ক্রাইস্টচার্চের ঘটনা ধীরে ধীরে চলে যাচ্ছে পেছনে। সামনে চলে আসছে আয়ারল্যান্ডে হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজ। এরপরই বিশ্বকাপ। আগামী মাসের মাঝামাঝি নির্বাচকেরা দিয়ে দেবেন বিশ্বকাপের দল।

হাবিবুলের চোখে বিশ্বকাপ ইতিহাসে এটাই হবে বাংলাদেশের সেরা দল। কেন সেরা দল হবে, সেটির জোরালো যুক্তিই দিয়েছেন বিসিবি নির্বাচক, ‘বিশ্বকাপ আসে চার বছর পর পর। বিশ্বকাপ সব সময়ই বিশেষ কিছু। এ কারণে দল করতে গিয়ে আমাদের একটু বেশি চিন্তাভাবনা করতে হয়, একটু সময় নিতে হয়। পেছনের যত বিশ্বকাপ দেখেন, এ বছর আমরা সেরা দলটা নিয়েই যাচ্ছি। দলে এত অভিজ্ঞ খেলোয়াড়, এত পারফরমার, আগে এতটা ছিল না। দলটা কেমন হবে, সেটা ঠিক হয়ে আছে। এর মধ্যে কেউ যদি দুর্দান্ত কিছু করে ফেলে, সেটা ভিন্ন কথা। তবে বিশ্বকাপের একটা সেটআপ তৈরি হয়েই আছে। এখন সবাই যেন ছন্দে আর সুস্থ থাকে।’

হাবিবুল অবশ্য এই একটা সিরিজ দিয়ে দলকে বিচার করতে চান না। নিউজিল্যান্ডের বিপক্ষে যে খেলাটা খেলেছে বাংলাদেশ, সেটির চেয়ে তিনি চিন্তিত খেলোয়াড়দের ফিটনেস নিয়ে।

কেমন হবে বিশ্বকাপের দল, সে আলোচনাও শুরু গেছে এরই মধ্যে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: