মুখ খুললেন তাঁরা

প্রকাশিত: ২০ মার্চ ২০১৯, ০৮:৫৯ এএম

শায়ান চৌধুরী অর্ণবের গানের শুটিং করতে কলকাতায় গিয়েছিলেন উপস্থাপক-অভিনেত্রী মিথিলা। শুটিং শেষে ঢাকায় ফিরেছেন কয়েক দিন আগে।

কিন্তু হঠাৎ খবর রটেছে, কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন মিথিলা! কলকাতা ও ঢাকার বিভিন্ন স্থানে একান্তেও নাকি দেখা গেছে তাঁদের। কলকাতার সংবাদপত্রগুলো সৃজিত-মিথিলার এই ঘুরে বেড়ানো, পার্টিতে যাওয়া নিয়ে রসালো সংবাদ প্রকাশ করছে একের পর এক। শিগগিরই নাকি বিয়ে করবেন তাঁরা। বিষয়টি নিয়ে বেশ বিব্রত মিথিলা।

তিনি খোলাসা করে বলেন, ‘অনেক আগে থেকেই সৃজিতের সঙ্গে আমার পরিচয়। আগেও অনেকবার দেখা হয়েছে, কথা হয়েছে। এবার শুটিং শেষে সৃজিত আমাকে কলকাতার একটি পার্টিতে নিয়ে যায়। বন্ধুদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। এ কারণেই হয়তো গুঞ্জন ছড়িয়েছে।’

এ বিষয়ে কথা হয় সৃজিতের সঙ্গে। তিনি বলেন, ‘এটা পেশাগত বিড়ম্বনা। একসঙ্গে কাজ করতে গেলে নানা ধরনের কথা ছড়াবে, এটাই স্বাভাবিক। আর আমি ব্যাচেলর। আমার সঙ্গে কাউকে দেখা গেলে সেটা নিয়ে জল ঘোলা হওয়াটাও সাধারণ ব্যাপার। আমি এসবে অভ্যস্ত।’ কালের কণ্ঠ।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: