৯ দিনেও খোঁজ মেলেনি নিখোঁজ রিমার

প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ১২:৪০ পিএম

নিখোঁজের ৯ দিন পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি রাজপাড়াথানাধীন অচিনতলা এলাকার রিমা খাতুনের (১৫)। মেয়ের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরছেন বাবা ভ্যান চালক আলতাফ হোসেন ও মাতা লাইলি বেগম।

এ ব্যাপারে মেয়ের মাতা লাইলি বেগমগত গত ১৪ মার্চ রাজপাড়া থানায় একটি সাধারণ ডাইরি করেন।

সাধারণ ডাইরি সূত্রে জানা গেছে, রিমা খাতুন গত ১১ মার্চ সকাল ১১টার সময় বাড়ি থেকে বাইরে যায়। এরপর সে আর ঘরে ফিরে আসেনি। বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মেলেনি। রিমা বেগমের উচ্চতা ৫ ফিট, গায়ের রং শ্যামলা, স্বাস্থ্য মাঝারি, মাথার চুল কালো লম্বা, পরনে হলুদ রংয়ের জামা ও পায়জামা ছিল। কোনো সহৃদয় ব্যক্তি খোঁজ পেলে তাকে রাজপাড়া থানায় পৌঁছে দিতে বা যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

রিমা খাতুনের মা জানান, আমার মেয়ে সরল সোজা। তাকে বস্তির একটা মেয়ে ফুসলিয়ে নিয়ে যেতে পারে। এ ব্যাপারে পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে রাজপাড়া থানার সেকেন্ড অফিসার সেলিম রেজা বলেন, এ ব্যাপারে রাজপাড়া থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। তার ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। বিভিন্ন জায়গায় তার সন্ধানে তথ্য ও ছবি পাঠানো হয়েছে।  

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: