ঢাকা, শনিবার, ২০ এপ্রিল, ২০১৯

সম্পাদনা: আবু জাফর

ডেস্ক এডিটর

প্রতিবন্ধী মিনি আক্তারের পাঁশে স্বেচ্ছাসেবী সংগঠন

২১ মার্চ, ২০১৯ ১৬:৩৬:০০

হারুন-অর-রশীদ,
ফরিদপুর থেকেঃ

‘মানবতার জয় হোক’ এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে ‘আমরা করবো জয়’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সমাজের পিছিয়ে পড়া অসহায় দরিদ্রদের পাঁশে সব সময় এগিয়ে এসেছে এ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ। সংগঠনটির সৌজন্যে প্রতিবন্ধী মিনি আক্তারকে নতুন একটি হুইল চেয়ার প্রদান করেছে। হুইল চেয়ার না থাকায় মিনি আক্তারের যাতায়াতে নানা সমস্যা হচ্ছিল।

গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বিপ্লব কুমার মালো তাঁর ‘ফেসবুক’ আইডি থেকে মিনি আক্তারের জন্য একটি হুইল চেয়ার চেয়ে স্ট্যাটার্স দেয়। সেই স্ট্যাটার্স দেখে মিনি আক্তারকে হুইল চেয়ার দেয়ার ইচ্ছে পোষণ করে আহমেদ সৌরভ। গত মঙ্গলবার রাতে শহরের খ্রিষ্টান মিশনে অবস্থিত গ্রাম উন্নয়ন সংস্থার অস্থায়ী কার্যালয়ে মিনি আক্তারকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান সোহেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা পবন কুমার আচার্য্য, আমরা করবো জয় এর প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ, সাধারণ সম্পাদক শরীফ খাঁন, নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি খায়রুজ্জামান সোহাগ, গ্রাম উন্নয়ন সংস্থার পরিচালক বিপ্লব কুমার মালো।

হুইল চেয়ার পেয়ে বেশ উচ্ছসিত শারীরিক প্রতিবন্ধী মিনি আক্তার। মিনি আক্তার জানান, হুইল চেয়ার না থাকায় সে শহরের বিভিন্ন স্থানে যাতায়াত করতে পারতেন না। চেয়ারটি পেয়ে সে ভীষণ খুশি।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems