ঢাকা, সোমবার, ২৭ মে, ২০১৯

কে এই অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া

২৩ মার্চ, ২০১৯ ১৩:৩৬:০৬

আরেফিন সোহাগ: শোবিজ অঙ্গনের জনপ্রিয় মুখ অর্চিতা স্পর্শিয়া। ২০১৫ সালে নির্মাতা রাফসান আহমেদের সাথে তাঁর বিয়ে হয়। বিয়ের কিছু দিনের মধ্যে একই বছর ২০১৫ সালে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।

পবিত্র ওমরাহ পালন করতে বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছেন তার মা সুজান হক।

১৯৯২ সালের ৮ই ডিসেম্বর রাজধানী ঢাকায় জন্ম গ্রহণ করেন এই অভিনেত্রী। মডেলিং ও টিভি বিজ্ঞাপন পাশাপাশি তিনি নাটকে অভিনয় করে বেশ সুনাম অর্জন করেছেন।

এয়ারটেল পরিচালিত ইম্পসিবল ৫-এ অভিনয় করে ২০১৩ সালে অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা লাভ করেন। এছাড়া বিটিভি তে বিবিসি এর উজান গাঙ্গের নাইয়া তে অভিনয় করে তাঁর কর্মজীবনে ভিন্ন মাত্রা যোগ করেন।

অভিনয় শুরুর আগে স্পশিয়া টিভি বিজ্ঞাপন ও মডেলের প্রতি আকৃষ্ট ছিলেন। তাঁর চলচিত্রের প্রতিও আগ্রহ রয়েছে।

অভিনয় ক্যারিয়ারে তিনি ১৫টির বেশি নাটকে অভিনয় করেছেন। সেই সাথে মডেলিং ও টিভি বিজ্ঞাপন করে পরিচিতি লাভ করেন।

স্পর্শিয়া জানান, এবারই প্রথম তিনি ওমরাহ পালনের জন্য মক্কায় গিয়েছেন। মায়ের হাত ধরে ওমরাহ সম্পন্ন করতে পেরে বেশ আনন্দিত স্পর্শিয়া। তিনি বলেন, মাকে নিয়ে ওমরাহ পালনের ইচ্ছে ছিল। এর আগে অনেকবার যাব যাব করেও যাওয়া হয়নি। তাই এবার সময় করে মাকে নিয়ে চলে এসেছি। ওমরাহ পালন শেষে সৌদি আরব থেকে শেষে দেশে ফিরবো আগামী ২রা এপ্রিল।

সৌদির মক্কা নগরী থেকে ওমরাহ পালন করে স্পর্শিয়া সেখানকার বিভিন্ন শহরে মাকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এদিকে স্পর্শিয়া অভিনীত ‘আবার বসন্ত’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ৫ই এপ্রিল। এমনটাই জানিয়েছেন ছবির পরিচালক অনন্য মামুন।

এই অভিনেত্রীর আরেক ছবি ‘কাঠবিড়ালি’ও এ বছরেই মুক্তি পাবে বলে জানা যায়। ‘কাঠবিড়ালি’ ছবিটি পরিচালনা করেছেন নিয়ামুল মুক্তা। এ ছবিতে স্পর্শিয়ার বিপরীতে অভিনয় করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান আবীর।

বিডি২৪লাইভ/এএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems