দিনে দুপুরে রাজধানীতে গুলিবিদ্ধ দুজন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৯, ০৩:৫২ পিএম

হঠাৎ রাজধানীর গুলিস্তানে দিনে দুপুরে দুই পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। জানা যায়, প্রাথমিকভাবে কয়েকজন যুবকের এলোপাতাড়ি গুলির ঘটনায় এ দুই পথচারী গুলিবিদ্ধ হয়েছেন বলে মনে করেন পথচারীরা। তবে পুলিশ জানিয়েছে গুলিবিদ্ধদের মধ্যে একজন ছিনতাইকারী ও অন্যজন ছিনতাইয়ের শিকার।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে গুলিস্তান পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দু’জন বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। গুলিবিদ্ধ দ্ইুজন হলেন- ট্রাকচালক জাহিদুল ইসলাম সোহাগ (৪০) ও চাকরিজীবী সুজা উদ্দিন তালুকদার (৩৮)।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হক জানান, গুলিবিদ্ধ সোহাগ একজন ছিনতাকারী। ছিনতাই করার সময় তার গুলিতে তিনি নিজেই আহত হন। আমরা জানতে পেরেছি ঘটনার সময় তিনজন ছিনতাইকারী ছিলো। সুজার কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে দুইজন পালিয়ে যায়।

গুলিবিদ্ধ সুজা গণমাধ্যমকে জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন। পথে ওই হানিফ ফ্লাইওভারের ঢালে কয়জন যুবক এলোপাথাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। এ সময় তার হাতে একটি ব্যাগ ছিল সেটা দুর্বৃত্তরা নিয়ে যায়। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলে ও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল। পরে আশ-পাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

এ ঘটনায় অপর গুলিবিদ্ধ ব্যক্তি ট্রাকচালক সোহাগ জানান, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলায়। তিনি গুলিস্তান এলাকায় থেকে ট্রাক চালান। তিনি সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে হেঁটে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।
ঘটনাস্থলে গোলাগুলি পর কয়েজন যুবককে মোটরসাইকেলযোগে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় বলে এলাকাবাসী জানিয়েছেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, গুলিবিদ্ধ ২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিডি২৪লাইভ/এসবি/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: