ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

ফের মা হচ্ছেন ঐশ্বরিয়া

২৪ মার্চ, ২০১৯ ১৫:৩২:৩৪

বলিউডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় আবারও মা হতে চলেছেন। বচ্চন পরিবারে আসছে নতুন অতিথি! দোলের সময় একান্তে সময় কাটাতে অ্যাশ ও অভি বেরিয়ে পড়েন গোয়ায়। আর সেখানে তাদের একটি ছবি ভাইরাল হয়। যেটি দেখে নেট দুনিয়ায় এখন একটা কথাই ঘুরপাক খাচ্ছে আবারো কী মা হচ্ছেন ঐশ্বরিয়া?

ছবিতে নগ্ন পায়ে স্বামী অভিষেকের সঙ্গে হাত ধরে বিচে হাঁটতে দেখা যাচ্ছে রাই সুন্দরীকে৷ অ্যাশের পড়নে স্লিভলেশ গ্রে টপ আর নিচে শর্টস৷

অন্যদিকে অভিষেককে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও ব্লু শর্টসে৷ ছবিতে অ্যাশকে একটু মোটা লাগছে৷ বিশেষ করে তাঁর পেট যেন একটু ফোলা মনে হচ্ছে৷ নেটিজেনদেরও বিষয়টি নজর এড়ায়নি৷ তারপরই প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়ে৷ ছবিটিও প্রচুর শেয়ার হয়৷ যদিও বচ্চন পরিবারের তরফে কিছু বলা হয়নি৷

টুইটার ব্যবহারকারী একজনের জিজ্ঞাসা, ‘এই অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা?’ অন্যজনের উত্তর, ‘না।’ তবে এ নিয়ে অভিষেক কিংবা ঐশ্বরিয়া কারও কাছ থেকে কোনো প্রতিউত্তর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বরিয়া রাই। ২০১১ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম কন্যাসন্তান আরাধ্যা। যদি এই গুঞ্জন সত্যি হয়, তবে বচ্চন পরিবারের পরিধি আরও বাড়বে।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems