ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

জন্মদিনে সাকিবকে মেয়ে আলাইনার চমক (ভিডিও)

২৫ মার্চ, ২০১৯ ১১:৩৫:৫৬

ম্যাচ হারলেও জন্মদিনে সাকিব আল হাসানকে ‘সারপ্রাইজ’ গিফট দিতে ভোলেনি আইপিএলে তার ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদ। বল হাতে শেষ ওভারে ১৩ রান বাঁচাতে পারলে নিজের জন্মদিনের উপহার নিজেই আনতে পারতেন সাকিব।

তা হয়নি, সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ হেরে গিয়েছে ৬ উইকেটের ব্যবধানে। তবে টিম হোটেলে ফিরে আর পরাজয়ের গ্লানি মনে রাখেনি হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজি। তারা মেতে উঠেছে সাকিব আল হাসানের জন্মদিন উদযাপনে।

রোববার ছিল সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। আইপিএলে খেলতে শুভদিনটিতে ভারতে ছিলেন তিনি। সঙ্গত কারণে বাবার জন্মদিনে দূরে ছিল একমাত্র আদরের মেয়ে আলাইনা হাসান অব্রি। তাই বলে কি জন্মদিনের শুভেচ্ছা জানানো থেকে বিরত থাকবে ছোট আলাইনা? মোটেও না। ভিডিও কলে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে খায়েশ পূরণ করেছে সে।

সাকিবকে মেয়ের শুভেচ্ছা জানানোর এমনই দারুণ এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ।

ভিডিওতে দেখা যায়, হায়দরাবাদের একজন সদস্য ক্যামেরায় ভিডিও অন করেই সাকিবের রুমে প্রবেশ করেন এবং সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। তাদের দেখে সাকিব তার হাতে থাকা মোবাইল ফোন বিছানায় রেখে হ্যান্ডশেক করেন এবং জন্মদিনের শুভেচ্ছার বিনিময়ে ধন্যবাদ জানান।

এরপরই সাকিবের দিকে একটি মোবাইল এগিয়ে দেওয়া হয়, যেখানে সাকিবের মেয়ে আলাইনা তা বাবাকে অর্থাৎ সাকিবকে ‘হ্যাপি বার্থডে টু পাপা (শুভ জন্মদিন বাবা)’ বলে শুভেচ্ছা জানায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems