চুয়াডাঙ্গায় ব্যবসায়ীর স্ত্রীর সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২৯ মার্চ ২০১৯, ০৩:০০ এএম

চুয়াডাঙ্গা আমলী আদালতের সাঁট লিপিকার সুবাষ কুমারের বিরুদ্ধে টাকার দাবিতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ তুলছেন শহরের বড়বাজার এলাকার ব্যবসায়ীর স্ত্রী জুয়েনা তাবাচ্ছুম বৃষ্টি।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে জেলা দোকান মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ উত্থাপন করেন। 

সংবাদ সম্মেলনে জুয়েনা তাবাচ্ছুম বৃষ্টি বলেন, তার স্বামী সহিবুল হক সুমন পেশায় ক্রোকারীজ ব্যবসায়ী। গত চার মাস ধরে চুয়াডাঙ্গা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতের সাঁট লিপিকার সুবাষ কুমার তাদের বাড়ী এবং ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে বিভিন্ন অঙ্কের টাকা দাবি করে আসছেন। টাকা না দিলে নানা ভাবে হুমকিও দিচ্ছেন বলে তিনি জানান।

তিনি আরও বলেন, গত ৩ মার্চ সুবাষ কুমার ৪৫ লাখ টাকা দাবি করে আদালতে একটি মামলাও দায়ের করেছেন। সেখানে তার স্বামী সুমন ও শ্বশুর সন্টু মিয়াকে আসামি করা হয়েছে। কিন্তু সুবাষের সাথে তার স্বামী কিংবা শ্বশুরের টাকা-পয়সার কোন লেনদেন নাই। অথচ মিথ্যা মামলা দিয়ে তাদেরকে নানাভাবে হয়রানি করা হচ্ছে।

সুবাষ একজন আদালতের সাঁট লিপিকার হয়ে ক্ষমতার অপব্যবহার করে ৪৫ লাখ টাকার মিথ্যা নাটক ও আজগুবি গল্পে সাজানো মামলার বিষয়টি দু:খজনক ও নিন্দনীয় বলে আখ্যা দিয়ে বিষয়টি সুষ্ঠ তদন্তের দাবী জানান বৃষ্টি।

সংবাদ সম্মেলন অনুষ্ঠানের উপস্থিত ছিলেন জেলা দোকান মালিক সমিতির সহ-সভাপতি আব্দুল কাদের জগলু ও সাবেক সহ-সভাপতি সালাউদ্দীন চান্নু। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: