প্রেমের কারণে জীবন দিল স্কুলছাত্রী

প্রকাশিত: ০১ এপ্রিল ২০১৯, ০৬:৫১ পিএম

ঝালকাঠির নলছিটিতে লামিয়া আক্তার(১৪) নামে এক স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) বেলা ১২টার দিকে উপজেলার মাদারঘোনা গ্রামে চাচার বাড়ির পাশে একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। লামিয়া আক্তার ওই গ্রামের জলিল হাওলাদারের মেয়ে। সে সুবিদপুর বিজি ইউনিয়ন একাডেমীতে ৯ম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানায়, লামিয়ার সঙ্গে প্রতিবেশী এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্ক মেনে নিচ্ছিল না লামিয়ার পরিবার। পরিবারের সঙ্গে এনিয়ে অভিমান করেন সে। সোমবার সকাল থেকে লামিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

সকাল ১১টার দিকে চাচা সোহেল হাওলাদারের বাড়ির পাশে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, আমরা স্কুল ছাত্রী লামিয়ার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় নলছিটি থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে শুনেছি লামিয়ার মানসিক সমস্যা ছিল।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: