নিষেধাজ্ঞা অমান্য করায় জেল-জরিমানা

প্রকাশিত: ০৫ এপ্রিল ২০১৯, ০৭:০৪ পিএম

‌ভোলায় নি‌ষেধাজ্ঞা অমান্য ক‌রে মেঘনা নদী‌তে মাছ ধরায় কা‌রেন্ট জাল মাছসহ ২০ জে‌লে‌কে আটক ক‌রে‌ছে মৎস্য বিভাগ, কোস্ট গার্ড ও নৌ পু‌লিশ সদস্যরা। প‌রে ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে আটককৃত‌দের ম‌ধ্যে ১৫ জে‌লেকে এক বছর ক‌রে কারাদন্ড ও ৫ জে‌লের জ‌রিমানা করা হয়।

সাজাপ্রাপ্ত জে‌লেরা হ‌লেন- সালাউ‌দ্দিন, আব্দুল হাই, মনউ‌দ্দিন, ম‌হিউ‌দ্দিন, জ‌সিম, ছি‌দ্দিক, না‌ছির, হারুন, ইয়াকুব, বেল্লাল, মিজান, ম‌হিউ‌দ্দিন, মোশা‌রেফ, রু‌বেল, জ‌সিম।

শুক্রবার ভোরে ভোলা সদ‌রের না‌ছির মা‌ঝি, ভোলার খাল মেঘনা নদী‌ থে‌কে তা‌দের আটক করা হয়।

‌ভোলা সি‌নিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান ব‌লেন, নি‌ষেধাজ্ঞা অমান্য ক‌রে ওই এলাকার মেঘনা নদী মাছ শিকার করার সময় ২০ জে‌লে‌কে আটক করা হয়। এসময় তা‌দের কাছ থে‌কে ১৫ কে‌জি জাটকা ই‌লিশ ও ১০ হাজার মিটার কা‌রেন্ট জাল জব্দ করা হয়।

প‌রে সকা‌লে তা‌দের ভ্রাম্যমান আদাল‌তের মাধ্য‌মে ১৫ জান‌কে এক বছর ক‌রে কারাদন্ড ও ৫ জন‌কে ৫ হাজার টাকা ক‌রে জ‌রিমানা করেন ভোলা সদর উপ‌জেলার নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হো‌সেন। এছাড়াও জব্দকৃত মাছ স্থানীয় এ‌তিমখানায় বিতরণ ও জব্দকৃত জাল আগু‌নে পু‌ড়ি‌য়ে বিনষ্ট করা হ‌য়।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: