শিবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি 

প্রকাশিত: ১০ এপ্রিল ২০১৯, ০৮:২৮ পিএম

ভূমি সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। উপজেলা ভূমি অফিসের আয়োজনে সহকারি কমিশনার (ভূমি) মো. বরমান হোসেনের নেতৃত্বে উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা ভূমি অফিসে গিয়ে শেষ হয়। 

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়। আলোচনা সভায় ভূমি সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। র‌্যালিতে অংশ নেন, মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন, উপজেলা ভূমি অফিসের সার্ভিয়ার মো. আনারুল হক, উপজেলা বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধাগণ, উপজেলা বিভিন্ন ইউনিয়নের ভূমি কর্মকর্তাগণ, ভূমি সেবা গৃহীতা ও বিভিন্ন শ্রেণির পেশাজীবীগণ। 

ভূমি সেবা সপ্তাহ ১০ এপ্রিল থেকে আগামী ১৬ এপ্রিল পর্যন্ত পালিত হবে। ভূমি সেবা সপ্তাহে উপজেলার সকল ভূমি সেবা গৃহীতাদের সেবা প্রদান করবে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিস কর্তৃপক্ষ। উপজেলা সকল ভূমি কর্মকর্তাদের ভূমি সেবা সপ্তাহ সফল করতে আহ্বান জানান সহকারি কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: