নুসরাতের জানাজা বাদ আসর, দাফন পারিবারিক কবরস্থানে

প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ০১:৫৮ পিএম

ফেনীর সোনাগাজী সাবের পাইলট হাইস্কুল মাঠে বাদ আসর জানাজা হবে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। দাদির কবরের পাশেই হবে তার শেষ শয্যা।

বুধবার (১০ এপ্রিল) রাতে নুসরাত জাহান রাফির মরদেহ হিমঘরে রাখা হয়। আজ বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে পুলিশ স্বজনদের কাছে লাশ হস্তান্তর করবে।

নুসরাতের চাচা নুরুল হুদা শামীম জানান, এখন পর্যন্ত পারিবারিক সিদ্ধান্ত অনুযায়ী আজ বৃহস্পতিবার বাদ আসর সোনাগাজী সাবের পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা হবে। জানাজা শেষে দাদির কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

প্রসঙ্গত, বুধবার রাত ৯টা ৩০ মিনিটে মারা যায় নুসরাত। জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের সমন্বয়ক ডা. সামন্তলাল সেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নুসরাতের মারা যাওয়ার পর বুধবার (১০ এপ্রিল) রাতে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, কোনো রোগী আগুনে ১৫ শতাংশ পুড়ে গেলে আমরা ক্রিটিক্যাল হিসেবে চিহিৃত করি। সেক্ষেত্রে নুসরাতের ৮০ শতাংশ পুড়ে গেছে। এক্ষেত্রে আমাদের করার কিছুই ছিল না। নুসরাতকে বাঁচাতে আমরা আমাদের সর্বোচ্চটা প্রয়োগ করেছি।

নুসরাতের চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে সামন্তলাল বলেন, নুসরাতের চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিক যোগাযোগ করেছেন। মৃত্যুর আগেও প্রধানমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। সবশেষ মারা যাওয়ার বিষয়টি আমরা প্রধানমন্ত্রীকে অবহিত করেছি।

এদিকে নুসরাত জাহান রাফির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস এই তথ্য জানিয়েছেন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: