পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের বৈশাখী উপহার

প্রকাশিত: ১১ এপ্রিল ২০১৯, ০৭:২১ পিএম

শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের বৈশাখী উপহার দেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে ভিন্নধর্মী এ আয়োজন মুগ্ধ করেছে জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে পুলিশ লাইন্স মিলনায়তনে বৈশাখী শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের হাতে উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

একটি নতুন মাটির হাঁড়িতে উপহার সামগ্রীর মধ্যে ছিল চিড়া, মুড়ি, নারিকেল ও তিলের নাড়ু, কদমা, সাজ, খই, মোয়া-মুড়কি, বাতাসাসহ বিভিন্ন ধরনের খাবার। পরে সকল সাংবাদিকদের লুচি, সব্জি ও রসগোল্লা  দিয়ে আপ্যায়ন করান হয়।

এর আগে ‘প্রতিদিন উঠে নতুন সূর্য, আসে নতুন জীবন, প্রতিদিনই আমাদের মুক্তিযুদ্ধ’ এমন শ্লোগানে বৈশাখী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম মুক্তিযোদ্ধা ও সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজউদ্দিন, সাবেক সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার প্রমূখ।

বাসস সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু বলেন, অসাধারন আয়োজন করেছে পুলিশ বিভাগ। অতীতে এমন আয়োজন হয়নি। সাংবাদিকদের শুভেচ্ছা উপহার দেওয়ার জন্য পুলিশ সুপারকে অভিনন্দন।

পুলিশ সুপার আজীম বলেন, গনমাধ্যম কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে সমাজের অসঙ্গতি, অনিয়ম, দুর্নীতিসহ নানা খবর পরিবেশন করে আমাদের সহায়তা করে। এতে রাষ্ট্র উপকৃত হয়। বিনিময়ে আমরা তাদের কিছুই দিতে পারি না।

পহেলা বৈশাখকে সামনে রেখে আমরা সামান্য উপহার দিয়ে তাদের সম্মানিত করার চেষ্টা করেছি। এ কাজটি করতে পেরে পুলিশ সদস্যরা আনন্দিত। অনুষ্ঠানে জেলা ৫ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ৬০ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: