১৬ জনকে সাজা ও অর্থদণ্ড

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ০৪:০০ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে সরকারি কাজে সরকারি কার্মচারীদের বাধা প্রদান করায় ৬ জন ও ভূঞাপুরে ট্রাকের রেজিস্ট্রেশন, চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় বালুবাহী ট্রাক চালক ৮ জন-মোটরসাইকেল চালক ২ জনসহ মোট ১৬ জন কে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদাণ করেছে দুই উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে এ সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব জানান, সরকারি কাজে সরকারী কর্মচারীকে কাজে বাধা দেয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড করা হয়েছে।

সাজা ও অর্থদন্ড প্রাপ্তরা হলেন- ১। উপজেলার চর নগরবাড়ী গ্রামের আব্দুল মোতালেবের ছেলে সম্রাট সাদ্দামকে (২২) দুই মাসের বিনাশ্রম কারাদন্ড, ২। মাদক সেবন করায় মিরপুর মধ্যপাড়ার শহিদুল ইসলামের ছেলে হাছান শহীদ আকাশ (১৯), ৩। পোষনা গ্রামের লুৎফর রহমানের ছেলে সেলিম খানকে (১৯) এক মাসের বিনাশ্রম কারাদন্ড, ৪। জুয়া খেলায় কালিহাতী গ্রামের আয়নাল হকের ছেলে শাকিল আহমেদ (২০), ৫। সিদ্দিক মিয়ার ছেলে রুবেল মিয়া (২০), ৬। আব্দুল বাছেদের ছেলে আলাউদ্দিনকে (২০) ৫০০ টাকা করে ১৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভূঞাপুর: জানা যায়, বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার নিকরাইল বাজারে মোবাইল কোর্ট ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ।

এসময় ২ টি মোটরসাইকেল চালক কে ৪০০ টাকা ও ৮ টি ট্রাকের চালকের প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঝোটন চন্দ জানান, উপজেলার নিকরাইল বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ট্রাকের রেজিস্ট্রেশন, চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় অর্থদন্ড প্রদান করা হয়েছে। এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: