ট্রাক্টরের চাপায় যুবক নিহত

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ০৯:৩০ এএম

চাঁপাইনবাবগঞ্জে মাটি বোঝাই ট্রাক্টরের চাপায় ওয়ালিউল হক (১৭) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবক সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের কালিনগর গ্রামের মো. কারিমুল হকের ছেলে।

নিহত যুবকের পিতা মো. কারিমুল হক জানান, বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টার দিকে ওয়ালিউল হক মোটরসাইকেল নিয়ে ওই এলাকার একটি ক্ষেতে কৃষকদের খাবার দিতে যাচ্ছিল। 

এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাটি বোঝাই ট্রাক্টর তাকে ধাক্কা দিলে সে চাকার নিচে পড়ে যায়। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আইয়ুব আলী জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করেছে। পরিবারের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়া ঘাতক ট্রাক্টরটি স্থানীয়রা আটক করতে পারলেও পালিয়ে গেছে চালক।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: