বিজ্ঞাপনে আইরিনের সঙ্গে তামিম ইকবাল

প্রকাশিত: ১২ এপ্রিল ২০১৯, ০৯:২৩ পিএম

মাঠের বাইরেও মাঝেমধ্যে বিজ্ঞাপনে কাজ করতে দেখা যায় যায় বাংলাদেশ জাতীয় দলের বা-হাতি ব্যাটসম্যান তামিম ইকবালকে। সেই ধারাবাহিকতায় আবারও নতুন একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন এই জাতীয় তারকা। আর তার সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউড চিত্রনায়িকা আইরিন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে বিজ্ঞাপনচিত্রের শুটিং সম্পন্ন হয়। হালট্রিপ ডট কম নামের একটি ট্রাভেল এজেন্সির এই বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে কাজ করে দুই অঙ্গনের এ দুই তারকা। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

&dquote;&dquote;

বিজ্ঞাপনের কাজটি নিয়ে আইরিন বলেন, সিনেমার বাইরে প্রায়শই বিজ্ঞাপনে কাজ করা হয়। গল্প নির্ভর একটা কাজ। তবে এখানে আমার সাথে ছিলেন জাতীয় দলের খেলোয়ার তামিম ইকবাল। মজার এবং চমৎকার একজন মানুষ তিনি। স্বাচ্ছন্দ্যের সঙ্গে কাজটি করেছি।

গতকাল শুটিং শেষে আজ এফডিসিতে এই বিজ্ঞাপনের ফটোশুটে অংশ নেন তারা। তামিম ইকবাল ও আইরিন ছাড়াও বিজ্ঞাপনটিতে আরও দেখা যাবে আনন্দ খালেদ, আনোয়ার, জেরিন, অনিকা, সাদিয়া ও লাকিকে।

খুব শিগগিরই বিজ্ঞাপনটি অনলাইন ও টিভি চ্যানেলে প্রচারে আসবে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: