ঢাকা, শনিবার, ২৫ মে, ২০১৯

রাহুল গান্ধীকে প্রধানমন্ত্রী দেখতে চান মোদি!

১৫ এপ্রিল, ২০১৯ ১২:২২:০০

ভারতের প্রধানমন্ত্রী হিসেবে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে চান নরেন্দ্র মোদির মতো একই পোশাক, একই ভঙ্গিমা এবং অনেকটা একই রকম দেখতে নকল এক মোদি।

মোদির মতো দেখতে হলেও তিনি সমর্থন করেন রাহুল গান্ধীকে।

মোদির মতো দেখতে ওই ব্যক্তির নাম অভিনন্দন পাঠক। কিন্তু নিজেকে নকল মোদি ভাবতে নারাজ তিনি।

নিজেকে একজন ‘সিরিয়াস প্রার্থী’ হিসেবেই বর্ণনা করেন তিনি। পাশাপশি তিনি বলেন, প্রধানমন্ত্রী পদের জন্য আমি রাহুল গান্ধীকেই প্রার্থী হিসেবে সমর্থন করব।

আগামী ৬ মে লখনৌতে নির্বাচন অনুষ্ঠিত হবে। ফলাফল গণনা হবে আগামী ২৩ মে। তবে, এরই মধ্যে নির্বাচনী প্রচারে গিয়ে পড়েছেন আচরণবিধি লংঘন করে নোটিশ পেয়েছেন অভিনন্দন পাঠক (নকল মোদি)।

এদিকে গুঞ্জন রয়েছে উত্তরপ্রদেশের বারানসি কেন্দ্রে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন কংগ্রেসের নবনিযুক্ত সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধী। গত নির্বাচনে বারনসি কেন্দ্র থেকেই জয়ী হয়েছিলেন মোদী।

জি নিউজের খবরে বলা হয়েছে, মোদীর বিরুদ্ধে লড়াইয়ের বিষয়টি প্রিয়াংকা গুরুত্বের সঙ্গে বিবেচনা করছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। নির্বাচনে লড়াইয়ের ব্যাপারে তিনি ইতিমধ্যেই মত দিয়েছেন।

তিনি বলেছেন, দল যদি চায় তবে তিনি লড়াই করতে প্রস্তুত। তবে প্রিয়াংকা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা এবং কোথা থেকে করবেন সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

গত লোকসভা নির্বাচনে মোদী প্রায় পৌনে চার লক্ষ ভোটে আম আদমি পার্টির অরবিন্দ কেজরিওয়ালকে পরাজিত করেছিলেন।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems