ঢাকা, শুক্রবার, ২৪ মে, ২০১৯

নতুন দুটি স্মার্টফোন নিয়ে এলো অপো

১৭ এপ্রিল, ২০১৯ ১৪:১৩:৪৯

দেশের বাজারে এফ সিরিজের নতুন দুটি স্মার্টফোন উন্মোচন করেছে অপো। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে এফ১১ প্রো এবং এফ১১ উন্মোচন করে প্রটিষ্ঠানটি।

এ সময় উপস্থিত ছিলেন, অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডামোন ইয়াং, রবি আজিয়াটা লিমিটেডের করপোরেট কমিউনিকেশনসের ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবীর, ক্রিকেটার তাসকিন আহমেদ, অভিনয় শিল্পী সাবিলা নূর, আলোকচিত্রী প্রীত রেজা চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, অপোর এফ১১ প্রো ও এফ১১ তে রয়েছে আল্ট্রা-হাই স্ট্যান্ডার্ড ৪৮ মেগাপিক্সেল+৫ মেগাপিক্সলে ডুয়াল ক্যামেরা সিস্টেম, এফ১.৭৯ অ্যাপারচার, বল-বিয়ারিং ক্লোজড-লুপ ভিসিএম, ৬পি লেন্স এবং ১/২.৩- ইঞ্চ ইমেজ সেন্সর।

৬.৫-ইঞ্চি ডিসপ্লের অপো এফ১১ প্রো এবং অপো এফ১১-এ রয়েছে যথাক্রমে ৪০০০ ও ৪০২০ এমএএইচ ব্যাটারি এবং ৬ জিবি ও ৪ জিবি র‍্যাম। প্রতিটি ফোনেই রম রয়েছে ১২৮ জিবি করে।

সকল বিদ্যমান ও নতুন রবি ও এয়ারটেল প্রি-পেইড ও এসএমই গ্রাহকের জন্য থাকছে নতুন এফ১১ প্রো এবং এফ১১ হ্যান্ডসেট কেনায় ১২ জিবি ইন্টারনেট ডাটা অফার। আগামী ১৯ এপ্রিল থেকে নতুন এফ১১ প্রো হ্যান্ডসেট বাজারে পাওয়া যাবে। অপো এফ১১ প্রোর বাজারমূল্য ৩৬,৯৯০ টাকা এবং অপো এফ১১ এর বাজারমূল্য ২৭,৯৯০ টাকা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems