ঢাকা, শুক্রবার, ২৪ মে, ২০১৯

খেলা হবে মাঠে: নাসিম

১৮ এপ্রিল, ২০১৯ ১০:১৫:১৪

খেলা হবে মাঠে, আপনারা থাকেন মাঠে। কিন্তু আপনারা খেলার মাঠ থেকে পালিয়ে গেছেন বলে মন্তব্য করেছেন, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ফাঁকা মাঠে আবার গোল দিয়েছে আওয়ামী লীগ। এ ছাড়া বিকল্প ছিল না আমাদের।

বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মহিষামুড়া চৌরাস্তা বাজারে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় একথা বলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যে কয়েকজন নির্বাচিত হয়েছেন, পাঁচজন হন আর ছয়জন হন। ওই ছয়জন গিয়ে পার্লামেন্টে কথা বলুন। সরকারের সমালোচনা করুন, ভুল-ত্রুটি হলে ধরিয়ে দেন। সংসদে গিয়ে জনগণের কথা বলুন। বাইরে থেকে চক্রান্ত করে লাভ হবে না। পার্লামেন্ট যদি না যান, তবে আপনাদেরই ক্ষতি হবে। ৩০ তারিখের পরে পার্লামেন্টে আপনাদের সদস্য পদ থাকবে না। তাই বলি সংসদে এসে জনগণের কথা বলেন, জোর গলায় কথা বলেন, আপনাদের নেত্রীর কথা বলেন।

নাসিম আরও বলেন, এক বছর হলো কারাগারে আছেন খালেদা জিয়া। আপনাদের লজ্জা হওয়া উচিত। এখনও আপনাদের নেত্রী জেলে আছে, তাকে বাহির করতে পারলেন না। সংসদে যোগ দেন। তা না হলে আপনাদের আমও গেছে, ছালাও যাবে। বিএনপি বলে কোনো দল থাকবে না।

অনুষ্ঠানে কাজিপুরের রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি সাইদুল ইসলাম কুড়ানের সভাপতিত্বে এই আলোচনা সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম জেহাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, রতনকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এর আগে মোহাম্মদ নাসিম মহিষামুড়া বাজারে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বিডি২৪লাইভ/এসএএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems