ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০১৯

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

গানের রাজা’র মহা উৎসবে রুনা লায়লা

১৮ এপ্রিল, ২০১৯ ১৭:০৬:৫১

‘গান এবং ফান’ স্লোগান নিয়ে শিশুদের মনন বিকাশে চলছে গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই ফান কেক-চ্যানেল আই গানের রাজা’। বাছাইপর্বের পর এখন সেরা পাঁচজন রয়েছেন যারা ‘গানের রাজা’ হবার লক্ষ্যে গ্র্যান্ড ফিনালেতে লড়বেন। এতে প্রধান দুই বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন কোনাল ও ইমরান। শিশুদের নিয়ে তৈরি এই গানের আসরের ৪০টি পর্ব সম্প্রচার করেছে চ্যানেল আই। এবার পালা এর চূড়ান্ত পর্ব- মহোৎসবের। আগামীকাল ১৯ এপ্রিল সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে এর গ্র্যান্ড ফিনাল মহোৎসব। আর এই চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে অংশ নিচ্ছেন উপমহাদেশের অন্যতম জনপ্রিয় শিল্পী রুনা লায়লা।

সেরা পাঁচে থাকা প্রতিযোগীরা হলেন শফিকুল ইসলাম (নেত্রকোনা), ফাইরুজ লাবিবা (খুলনা), সিঁথি সরকার (ময়মনসিংহ), মিফতাহুর জান্নাত লরা (চাঁপাইনবাবগঞ্জ) ও পনি চাকমা (রাঙামাটি)। অডিশন থেকে শুরু প্রতিটা পর্বেই তারা দেখিয়েছেন তাদের মুন্সিয়ানা এবং নিজস্ব গায়কীতে এখন অবস্থান করছেন সেরা পাঁচে। সেরা পাঁচজনের মধ্য থেকে একজন হবেন বিজয়ী আর তিনিই হবেন এবারের ‘গানের রাজা’ পাওয়ার্ড বাই ‘এসিআই পিওর স্পাইসেস’।

রুনা লায়লা বলেন, ‘এখানে বিচার করাটা মুখ্য বিষয় না। ছোট ছোট বাচ্চাদের সামনে বসে তাদের গান শুনবো। এটাই আমার জন্য আনন্দের বিষয়।’

শিশুদের এই মহোৎসব মঞ্চে বিশেষ চমক হিসেবে থাকছে সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরের একটি বিশেষ পরিবেশনা। এতে আরও থাকছে চিত্রনায়িকা পূর্ণিমা, পরীমনি, সংগীতশিল্পী তপন চৌধুরী, এস আই টুটুল, ডলি সায়ন্তনী, আগুন, তপুসহ জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা। লাক্স-চ্যানেল আই সুপারস্টার টয়া এবং শিশুশিল্পী সাহিরের উপস্থাপনায় মহোৎসব অনুষ্ঠানটি সরাসরি চ্যানেল আই-এর পর্দায় দেখা যাবে ১৯ এপ্রিল সন্ধ্যা ৭টা ৩১ মিনিট থেকে।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems