ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

বিশ্বকাপের আগেই অবসরে মালিঙ্গা?

১৮ এপ্রিল, ২০১৯ ১৮:৪৮:০১

বিশ্বকাপ দল ঘোষণা নিয়ে শ্রীলঙ্কান ক্রিকেটে জলঘোলা ভালোই শুরু হয়েছে। আসন্ন ইংল্যান্ড বিশ্বকাপে অধিনায়কত্ব থেকে বহিস্কার করা হয়েছে লাসিথ মালিঙ্গাকে। তার জায়গায় ওয়ানডেতে চার বছর পর ফেরা দিমুথ করুণারত্নেকে করা হয়েছে অধিনায়ক। এতেই চটেছেন মালিঙ্গা। এই কারণেই হয়তো বিশ্বকাপের ঠিক আগেই ব্যাট-প্যাড তুলে রাখার ইঙ্গিত দিলেন এই বর্ষীয়ান গতি দানব! অদ্ভুত এ্যাকশনে বোলিং করা মালিঙ্গা বিশ্বকাপে অংশ নিবেন নাকি তার আগেই অবসর নিবেন সেটা সময়ই বলে দিবে।

এর আগে ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা কলে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড(এসএলসি)। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) স্কোয়াড ঘোষণা করে এসএলসি। লঙ্কা স্কোয়াডে ফিরেছেন জেফ্রে ভান্দার্সে, জীবন মেন্ডিস, মিলিন্দা সিরিবর্ধনে।

হাতুরুর লঙ্কা স্কোয়াডে সবচেয়ে বড় চমক হলো শ্রীলঙ্কার সাবেক দলপতি দিনেশ চান্দিমাল, উপল থারাঙ্গা, দানুষ্কা গুনাথিলাকা, আকিলা ধনাঞ্জয়ার, নিরোশান ডিকভেলা মতো তারাকা ক্রিকেটারে বাদ পরার বিষয়টি। আসন্ন বিশ্বকাপে দলটিকে নেতৃত্ব দিবেন দিমুথ করুনারত্নের।

শ্রীলঙ্কার বিশ্বকাপ স্কোয়াড: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), আভিশকা ফার্নান্দো, লাহিরু থিরিমান্নে, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, ধনাঞ্জয়া ডি সিলভা, জেফরি ভ্যানডারসে, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা, সুরাঙ্গা লাকমল, নুয়ান প্রদীপ, জীবন মেন্ডিস এবং সিরিবর্ধানে।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems