নুসরাত হত‌্যায় আ’লীগ নেতা আটক

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৯, ০৯:২৩ পিএম

ফেনীর মাদ্রসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত‌্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মাদ্রাসা কমিটির সহ-সভাপতি রুহুল আমিনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে সোনাগাজী থেকে তাকে আটক করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআইয়ের ফেনীর এএসপি মো. মনিরুজ্জামান এ তথ‌্য নিশ্চিত করেছেন।

উল্লেখ‌্য, আসামি নুর উদ্দিন ও শাহাদাত হোসেন শামীম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে রুহুল আমিনের সম্পৃক্ততার বিষয়টি ওঠে আসে। তারা বলেন, ঘটনার দিন তারা যখন ঘটনা ঘটিয়ে চলে যাচ্ছিল তখন তারা রুহুল আমিনকে ফোন করে তখন রুহুল আমিন তাদের বলে ‘আমি জানি- তোমরা চলে যাও।

এ ঘটনায় এ পর্যন্ত ১৮ জনকে আটক করা হয়েছে। স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ৪ জন। ১৫ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড দেয়া হয়।

এর আগে ২৭ মার্চ ওই ছাত্রীকে নিজ কক্ষে নিয়ে যৌন হয়রানীর অভিযোগে মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদদৌলাকে আটক করে পুলিশ। সে ঘটনার পর থেকে তিনি কারাগারে রয়েছেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: