ঢাকা, সোমবার, ২৭ মে, ২০১৯

সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

শ্রাবন্তীর তৃতীয় বিয়ের ছবি ভাইরাল! (ছবিতে দেখুন)

২০ এপ্রিল, ২০১৯ ১৩:১৭:৪৪

ফের সাত পাকে বাঁধা পড়েছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিউডে গুঞ্জন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। ইতোমধ্যেই শ্রাবন্তী ও রোশনের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যদিও ছবিটি বিয়ের কোনো অনুষ্ঠানের নাকি বাগদান অনুষ্ঠানের সে বিষয়ে স্পষ্ট তথ্য কেউই দিতে পারছেন না। ছবিতে শ্রাবন্তী ও রোশন দুজনের গলাতেই রয়েছে মালা ও কপালে তিলক।

জিনিউজের খবরে বলা হয়েছে, শুক্রবার রোশনের বাড়ি চণ্ডীগড়েই বসেছে বিয়ের আসর। যে কারণে দুদিন আগেই চণ্ডীগড়ে উড়ে যান শ্রাবন্তী ও তার পরিবার। বিয়ের অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন। তবে এ বিষয়ে এখনো সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

এর আগে টলিপাড়ায় বহুদিন ধরে গুঞ্জন ছিল তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন রোশন।

জানা গেছে, রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। বেশ কিছু পার্টিতে তাদের একসঙ্গে দেখাও গিয়েছিল। এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। আবার ঘনিষ্ঠ মহলেও শ্রাবন্তী নাকি বলেছেন, রোশন সিং ভীষণ ভালো মানুষ।

এর আগে দুবার বিবাহ বিচ্ছেদ হয়েছে জনপ্রিয় এই অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

বিডি২৪লাইভ/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems