ঢাকা, সোমবার, ২০ মে, ২০১৯

ইমরুল নুর

বিনোদন প্রতিবেদক

সোনমের ছবি ভাইরাল, উঠছে নানা প্রশ্ন! (ছবিসহ)

২০ এপ্রিল, ২০১৯ ১৯:১৪:১৭

শোবিজ জগতের তারকাদের প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই। সোশ্যাল মিডিয়ার যুগে তারকাদের সবকিছুর খবরই রাখছেন তারা। বিষেষ করে বলিউড তারকাদের নিয়ে আগ্রহতা যেন একটু বেশী। তারা যে কোন পোস্ট বা ছবি প্রকাশ করলে তা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। আর সেই বিষয়গুলোকে ইতিবাচক হিসাবেই দেখেন তারকারা।

ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে তারকারা নিজেরাও ছবি পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেসব ছবিতে হুমড়ি খেয়ে পড়ে নেট জনতা। আর ইতিবাচক-নেতিবাচক মন্তব্যের ঝড় তোলেন তারা।

সম্প্রতি বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও তার স্বামীর একটি ছবি ভাইরাল হয়েছে ভারতীয় নেট দুনিয়ায়। ছবিতে দেখা যায়, একটি দোকানের ভেতর হলুদ গাউন পরে সোনম কাপুর দাঁড়িয়ে রয়েছেন আর তার জুতার ফিতা বেঁধে দিচ্ছেন স্বামী আনন্দ আহুজা। তারকা দম্পতির এমন প্রেমময় দৃশ্যটি দেখছেন আশপাশের ক্রেতারা। ছবিতে সোনম ও আহুজা দুজনকেই হাস্যজ্বল দেখা গেছে। আর এই ছবিটিকে ঘিরেই প্রশ্নে সরব নেটিজেনরা। সোনম কি তাহলে মা হতে চলেছেন?

নিজের জুতোর ফিতে কেন নিজে বাঁধলেন না সোনম? তা হলে কি তিনি সন্তানসম্ভবা? অনেকেই আবার ঐ ছবিটির মুহূর্তকে বলছেন ‘সিন্ডারেলা মোমেন্ট’। যেভাবে রুপকথার গল্পে রাজা তার প্রেয়সী সিন্ডারেলার পায়ে জুতা পরিয়ে দেয়।

তবে এ বিষয়ে এখনও কিছু জানাননি এই তারকা দম্পতি।

বিডি২৪লাইভ/আইএন/আরআই

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems