ঢাকা, শুক্রবার, ২৪ মে, ২০১৯

শ্রীলংকায় বোমা হামলা

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

২১ এপ্রিল, ২০১৯ ১৬:১২:৫৬

শ্রীলংকায় বেশ কিছু গির্জা ও পাঁচ তারকা হোটেলে সিরিজ বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (২১ এপ্রিল) পৃথক বার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী এই নারকীয় হামলার নিন্দা জানানোর পাশাপাশি হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। খবর বাসসের

এক শোকবার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ হামলায় নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলংকার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিন দিনের সরকারি সফরে বর্তমানে ব্রুনাই দারুসসালামে রয়েছেন।

প্রসঙ্গত, শ্রীলংকায় রোববার সকালে খ্রিষ্টান সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান ইস্টার সানডের প্রার্থনা চলাকালে রাজধানী কলম্বোর একটিসহ দেশটির তিনটি গির্জায় একযোগে বোমা বিস্ফোরণ হয়। প্রায় একই সময়ে রাজধানী কলম্বোতে তিনটি পাঁচ তারকা হোটেলেও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।

এসব বিস্ফোরণে এখন পর্যন্ত ৫১ জন বিদেশি নাগরিকসহ অন্তত ১৮৯ জন নিহত এবং ৫০০ শতাধিক মানুষ আহত হয়েছে বলে পুলিশ ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে জানিয়েছে বিদেশি গণমাধম।

বিডি২৪লাইভ/এএস

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems