ঢাকা, সোমবার, ২৭ মে, ২০১৯

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

নয়াপল্টনে বিএনপি নেতা আমিনুল হকের জানাজা সম্পন্ন

২১ এপ্রিল, ২০১৯ ১৯:৫৫:০০

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের তৃতীয় জানাজা সম্পন্ন হয়েছে।

রবিবার (২১ এপ্রিল) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে তার জানাজা অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী ওলামা দলের সদস্য সচিব মাওলানা নজরুল ইসলাম তার জানাজার নামাজ পড়ান।

জানাজায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: আব্দুল আউয়াল খান, প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সরোয়ার সহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ২০ দলীয় জোট নেতাদের মধ্যে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান জামাত ইসলামের নায়েবে আমীর মজিবুর রহমান উপস্থিত ছিলেন।

জানাজার আগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ব্যারিস্টার আমিনুল হকের মৃত্যুতে বিএনপিতে যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন।

এরপর নেতাকর্মীরা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপি আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

বিডি২৪লাইভ/এমই/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems