আমি আর বিয়ে করব না: হিরো আলম

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯, ০৩:৫১ পিএম

আরেফিন সোহাগ: স্ত্রীর দায়ের করা মামলায় দীর্ঘ ৪৩দিন কারাভোগ করে ফিরেছেন সময়ের ভাইরাল হওয়া ব্যক্তি আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

হিরো আলম দেশের বহুল আলোচিত ভাইরাল ব্যক্তি এবং একজন অভিনেতা। যিনি ডিস ব্যবসা থেকে নিজেকে পরিচিত করেছেন দেশ এবং দেশের বাইরে। হিরো আলমকে নিয়ে যেন মানুষের কৌতুহলের শেষ নেই।

সোমবার (২২ এপ্রিল) বিডি২৪লাইভ’র প্রধান কার্যালয়ের স্টুডিওতে এসেছিলেন হিরো আলম। হিরো আলমের সাক্ষাৎকার নিয়েছেন স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ। আলাপচারিতায় তিনি বলেন জেলের ভেতরের খবর এবং বের হয়ে নির্বাচনে অংশ গ্রহণসহ নানান বিষয় নিয়ে।

সাক্ষাৎকারের চুম্বক অংশ তুলে ধরা হচ্ছে:-

গণমাধ্যমে প্রকাশ পেয়েছিল আপনি নাকি প্রথম স্ত্রী রেখে দ্বিতীয় বিয়ে করেছেন। এ কথা কি সত্য? এমন প্রশ্নের জবাবে আলম বলেন, ‘দেখুন মিডিয়াতে অনেক কিছু বলে এবং লেখে। আমি আমার স্ত্রীকে দুটি থাপ্পর দিয়েছিলাম এটা আমি স্বীকার করেছি। এটাকে মিডিয়া বেশি করে লিখেছে। আর বিয়ে আমি করিনি। আমার ৩টা সন্তান আছে। আমি বিয়ে করলে হয়তো বউ পাবো, বা আমার স্ত্রী বিয়ে করলে স্বামী পাবে। কিন্তু আমার বাচ্চারা বাবা-মা পাবে না। তাই আমি আর বিয়ে করবো না। আমার বিয়ের খবর মিথ্যা।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার তার জামিন মঞ্জুর করেন। স্ত্রী সুমি বেগম সংসার করবেন বলে রাজি হওয়ার ভিত্তিতে তার জামিন মঞ্জুর করেন আদালত। এ সময় আদালতে হিরো আলম ও তার স্ত্রী দুজনেই উপস্থিত ছিলেন।

হিরো আলমের শ্বশুর (বাদী) মামলায় আপস করায় এবং স্ত্রী সুমি বেগম তার সঙ্গে সংসার করতে চাওয়ায় এ আদেশ দেওয়া হয় বলে জানা যায়।

জেলখানায় থাকার স্মৃতি ব্যক্ত করতে গিয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘জেলখানায় ভালো ছিলাম, সেখানে আমাকে বেশ আপ্যায়ন করা হয়েছে। জেলখানায় অন্যান্য কয়েদিদের সঙ্গে গল্প গুজব করে সময় কাটিয়েছি। এছাড়া অবসরে সামনের বইমেলার জন্য কিছু লেখালেখিও করেছি।’

জামিনের ব্যাপারে হিরো আলমের আইনজীবী মাসুদার রহমান স্বপন বলেন, ‘হিরো আলমের জামিন শুনানিকালে তার স্ত্রী কোনো আপত্তি জানাননি। বরং আদালতকে বলেছেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে মামলা করেছেন।’

এর আগে স্ত্রীকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মার্চ হিরো আলমকে পুলিশ গ্রেপ্তার করে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: