ঢাকা, শুক্রবার, ২৪ মে, ২০১৯

আনু হোসেন

গাজিপুর প্রতিনিধি

হাতকড়াসহ আসামি ছিনতাই, গ্রেপ্তার ১০

২২ এপ্রিল, ২০১৯ ১৭:১৪:০০

টঙ্গী পশ্চিম থানা এলাকায় ওয়ারেন্টভুক্ত এক আসামি গ্রেপ্তার করার পর হাতকড়াসহ ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার পর পুলিশ ১০ জনকে গ্রেপ্তার করলেও ছিনিয়ে নেয়া আসামিকে রোববার (২১ এপ্রিল) বিকেল পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি।

গ্রেপ্তাররা হলো- ৫৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. সেলিম হোসেন (৫০), জোসনা (৩৮), জাহিদুল ইসলাম মিথুন (২৫), মুন্নি বেগম (৩৫), রাজু (২০), রেখা বেগম (৩০), কামরুল হাসান মুন্না (২০), হাফিবুর রহমান ওরফে আকাশ (১৮), রুহুল আমিন (৪০) এবং সানোয়ার হোসেন (৩২)।

টঙ্গী পশ্চিম থানার এসআই মোহাম্মদ বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান, টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক মো. সহিদুর রহমানের নেতৃত্বে শনিবার (২০ এপ্রিল) রাত পৌণে ১০টার দিকে কয়েকজন পুলিশ স্থানীয় জিন্নত মহল বস্তি অভিযানে যায়। পরে পুলিশ ওই এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি টিপুকে গ্রেপ্তার করে। পুলিশ তাকে নিয়ে থানায় ফেরার পথে স্থানীয় জিন্নত মহল বাইতুল আলিম জামে মসজিদের সামনে পৌঁছালে টিপু চিৎকার শুরু করে। টিপুর ডাকচিৎকার শুনে তার সহযোগিরা গিয়ে পুলিশের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং টিপুকে কেন গ্রেপ্তার করা হয়েছে তার কারণ জানতে চায়।

এ সময় টিপুর বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে জানিয়ে কপি দেখানোকালে তারা পুলিশকে ঘিরে ফেলে এবং একপর্যায়ে পুলিশের উপর অতর্কিতে হামলা চালিয়ে টিপুকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায়। তাদের হামলায় পরিদর্শক সাহিদুর, এসআই রকিবুল হাসান, পিএসআই সাখাওয়াত, এএসআই শহিদুল ইসলাম খান, কনস্টেবল মো. শামিম আহত হন।

এ সময় তারা পুলিশের একটি মোটরসাইকেলের ক্ষতিসাধন এবং শহিদুল ইসলামের ৩৫০০ টাকাসহ মানিব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা থেকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং আত্মরক্ষার্থে শ্যূটারগানের কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে।

টিপুর বিরুদ্ধে ৩টি রাজনীতিক ২টি মাদকের এবং ১টি খুনের মামলা রয়েছে। খুনের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে।

টঙ্গী থানার পরিদর্শক মোহাম্মদ সহিদুর রহমান জানান, এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার এসআই মোহাম্মদ বিল্লাল হোসেন রাতে ১৭ জনের নামোল্লেখ করে এবং ৩০/৩৫ অজ্ঞাত জনকে আসামি করে একটি মামলা করেছেন।

টঙ্গী থানার ওসি এমদাদুল হক জানান, রোববার সকালে বস্তিু এলাকা থেকে হাতকড়াটি উদ্ধার করা হলেও আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

বিডি২৪লাইভ/এজে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems