ঢাকা, মঙ্গলবার, ২১ মে, ২০১৯

‘আমার বয়ফ্রেন্ড চূড়ান্ত লেভেলে লাকি হবে’

২৪ এপ্রিল, ২০১৯ ১৪:০৩:০০

স্বস্তিকা দত্ত। তিনি একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। ২০১৫ সালে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন স্বস্তিকা। ‘পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায় বিপরীতে অভিনয় করেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত এই সিনেমাটি দর্শক মহলে ব্যাপক সাফল‍্য পায়। পাশাপাশি চারিদিকে সুবাস ছড়াতে থাকেন অভিনেত্রী স্বস্তিকা।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে টিনএজে বর্ণিল জগতে পা রাখা এই অভিনেত্রী কথা বলেছেন। তিনি বলেছেন, নিজের ফেম, কাজ ও জীবন যাপন সম্পর্কে।

স্বস্তিকা বলেন, এখনও সেভাবে প্রেমটা আসেনি। মানুষের সঙ্গে কীভাবে মিশতে হয় সেটা এখনও আমি শিখছি। অনেক না হলেও কয়েকটা কাজ তো করেছি ইন্ডাস্ট্রিতে। আমার মনে হয়, আমাকে মানুষ খুব ভালোবাসছে, কিন্তু প্রেম সেভাবে আসেনি। তবে আমি কোনোদিন ‘প্রেম’ শব্দটা ব্যবহার করব না, ‘ভালোবাসা’ শব্দটা ব্যবহার করব। একটু একটু প্রবলেম হয় যখন মানুষ খুব বেশি ভালবাসতে শুরু করে দেয়। মাঝে মাঝে হ্যান্ডল করা একটু শক্ত হয়ে যায়। কিন্তু ওই... ট্যাকলিং ইজ পার্ট অফ মাই ওয়র্ক সো আই হ্যাভ টু ট্যাকল।

মানুষ ভালোবাসে বললেন, আমার সবকিছু হলো মা, তার পরে বাবা। আমি খুব মিস করে ওদের সঙ্গে নিউ মার্কেটে, এসপ্ল্যানেডে শপিং করতে যাওয়াটা। লাস্ট মাসের ঘটনা, মা আমাকে বলেছিল তুই যাস না। লোক চিনবে। আমি বললাম যে চিনবে তো চিনবে, আমারও পার্সোনাল লাইফ আছে। আমি খুব স্ট্রিট হপিং করতে ভালোবাসি।

‘পারব না আমি ছাড়তে তোকে’, ‘অভিমান’ বা ‘হরিপদ ব্যান্ডওয়ালা’-তে খুব সুন্দর চরিত্র ছিল স্বস্তিকার। কিন্তু সাপোর্টিং লিড ছিল। আর টেলিভিশনে এখন তিনি প্রোটাগনিস্ট। স্বস্তিকা বলেন, আমার মনে হয় যে, ফিল্ম আমাকে ইন্ডাস্ট্রিতে আসতে সাহায্য করেছে আর ইন্ডাস্ট্রিতে নিজেকে কীভাবে টিকিয়ে রাখতে হয়, সেটা টেলিভিশন আমাকে শেখাচ্ছে। দুটো আলাদা জগৎ।

স্বস্তিকা বলেন, ‘পারব না আমি ছাড়তে তোকে’ বা ‘হরিপদ ব্যান্ডওয়ালা’-তে আমি সেকেন্ড লিড করেছিলাম। ‘অভিমান’-এও খুব ভালো একটা চরিত্র ছিল। কিন্তু এটা ঠিক যে, টেলিভিশন আমাকে সেই সুযোগটা দিয়েছে যেটা আমার দরকার ছিল বলেও জানান তিনি।

নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে স্বস্তিকা বলেন, আমার বয়ফ্রেন্ডের বয়স ৪৩। আমার বয়ফ্রেন্ড প্রত্যেক ভ্যালেন্টাইনস ডে-তে এখনও আমি যখন ঘুম থেকে উঠি, তখন আমার জন্য চকোলেট আর বেলুন সাজিয়ে রাখে। বাবার কথায় বলছিলেন স্বস্তিকা।

অবশ্য পরে তিনি সুর পরিবর্তন করে বলেন, প্রচুর প্রেম করেছি স্কুল লাইফে, কলেজ লাইফে। কিন্তু ঠিক আমাকে সামলানোর মতো না, আমি আমার বাবার পরে কাউকে খুঁজে পাই না।

অভিনেত্রী স্বস্তিকা আরও বলেন, ‘আমি চাই আমার বয়ফ্রেন্ড খুব ফাদারলি হোক। এমন একজন, যে আমাকে শাসন করবে। আমার ওই ন্যাকামি জিনিসটা পছন্দ হয় না। আমি রিকোয়েস্ট করব যদি আমার জন্য একজন বয়ফ্রেন্ড খুঁজে দেয় খুব ভাল হয়। আমি ছোট থেকে খুব প্যাম্পার্ড সিঙ্গল চাইল্ড। কিন্তু আমিও খুব কেয়ারিং। বুঝতেই পারছ, যে আমার বয়ফ্রেন্ড যে হবে সে চূড়ান্ত লেভেলে লাকি হবে। কিন্তু আমি চাই শুটিং শেষ হলে একটু লং ড্রাইভে যাবো, একটু আইসক্রিম খাব... চাহিদা অল্প, খুঁজে যাচ্ছি এখনও।’

বিডি২৪লাইভ/টিএএফ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ, বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭, 
ই-মেইলঃ info@bd24live.com, 
ফোন: ০২-৫৮১৫৭৭৪৪

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems